ঢাকা টেস্টে নাইমের স্থলাভিষিক্ত হচ্ছেন মোসাদ্দেক

ঢাকা টেস্টে নাইমের স্থলাভিষিক্ত হচ্ছেন মোসাদ্দেক
Vinkmag ad

মেহেদী হাসান মিরাজের চোটে শ্রীলঙ্কা সিরিজে কপাল খুলে অফ স্পিনার নাইম হাসানের। চট্টগ্রাম টেস্টে ইনিংসে ৬ উইকেট নিয়ে প্রত্যাবর্তন রাঙিয়েছেনও। তবে ঐ ম্যাচেই চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গেছেন নাইম। ঢাকা টেস্টের আগে তার বদলি নিচ্ছে না নির্বাচকরা, স্কোয়াডে থাকা অলরাউন্ডারই মোসাদ্দেক হোসেন সৈকত হচ্ছেন স্থলাভিষিক্ত।

নাইমের চোটে গুঞ্জন ছিল নতুন করে স্কোয়াডে ঢুকতে পারেন অফ স্পিন অলরাউন্ডার শুভাগত হোম। এর আগেও জাতীয় দলের হয়ে সাদা পোশাকে দারুণ নির্ভরশীল ছিলেন তিনি। তবে লঙ্কানদের বিপক্ষে ঢাকা টেস্টে শুভাগত তো নয়ই, নতুন কাউকেই অন্তর্ভূক্ত করা হচ্ছে না।

বরং প্রায় তিন বছর পর টেস্ট স্কোয়াডে ডাক পাওয়া মোসাদ্দেককেই ভাবা হচ্ছে সেরা বিকল্প। সব ঠিক থাকলে ২৩ মে মাঠে গড়াতে যাওয়া দ্বিতীয় টেস্টের একাদশে তার সুযোগ পাওয়া অনেকটা নিশ্চিত।

আজ (২১ মে) মিরপুরে সংবাদ মাধ্যমের সাথে আলাপে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন,

‘ঢাকা টেস্টে কোনো বদলি নেই, মোসাদ্দেক আছে এখানে। দল তো আপনারা পেয়েছেনই (দ্বিতীয় টেস্টের), ওটাই আছে। এখানে নতুন করে কোনো স্পিনার নেওয়া হচ্ছে না।’

‘এখন তো আবার স্পিনারে অভাব হয়ে গেছে (এর আগে দুই পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম ছিটকে যান , নাইম-মিরাজ চোটে আছে। এখন কিছু করার নাই এখন যে দল আছে সেখান থেকেই স্পিনারের ঘাটতি পূরণ করতে হবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

মুস্তাফিজকে নিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট স্কোয়াড!

Read Next

পান্টের ভুলে প্লে অফে যাওয়া হল না দিল্লির

Total
9
Share