অ্যান্ডারসন-ব্রড ফিরলেন ইংল্যান্ড টেস্ট দলে, আছে একাধিক চমক

অ্যান্ডারসন-ব্রড ফিরলেন ইংল্যান্ড টেস্ট দলে, আছে একাধিক চমক
Vinkmag ad

আগামী মাসে ঘরের মাঠে ইংল্যান্ড দল তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। অভিজ্ঞ দুই পেসার স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসনকে ফেরানো হল টেস্ট স্কোয়াডে। প্রথমবারের মতো ইংলিশদের সাদা পোশাকের দলে ডাক পেলেন ব্যাটসম্যান হ্যারি ব্রুক ও পেসার ম্যাথু পটস।

আজ বুধবার (১৮ই মে) ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতি প্রকাশ করে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করে। নতুন টেস্ট অধিনায়ক বেন স্টোকস নতুন অধ্যায় শুরু করবেন আসন্ন কিউই সিরিজ দিয়ে।

গত মার্চে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দলে জায়গা হারিয়েছিলেন জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড। এক সিরিজ পর আসন্ন কিউইদের বিপক্ষে সিরিজের দলে ফেরানো হল এই দুই অভিজ্ঞ পেসারকে।

চোট ও অসুস্থতার কারণে বাইরে আছেন ড্যান লরেন্স, ক্রিস ওকস, সাকিব মাহমুদ ও অলি রবিনসন। দলে জায়গা পাননি ররি বার্নস, ডম সিবলি, হাসিব হামিদ ও ডেভিড মালান।

আগামী ২ জুন লর্ডসে শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরপর ১০জুন ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় টেস্ট এবং ২৩ জুন হেডিংলিতে তৃতীয় টেস্ট খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

প্রথম দুই টেস্টের ইংল্যান্ড স্কোয়াড:

বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রাউলি, বেন ফোকস, জ্যাক লিচ, আলেক্স লিস, ক্রেইগ ওভারটন, ম্যাথু পটস, অলি পোপ এবং জো রুট।

৯৭ ডেস্ক

Read Previous

রিভার্স সুইপ খেলা ছাড়বেন না মুশফিক, দেখতে বললেন ভিডিও

Read Next

ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের হেড কোচ ম্যাথু মট

Total
18
Share