আইপিএলে শারদুলের ক্যারিয়ার সেরা বোলিং, টপ ফোরে দিল্লি

আইপিএলে শারদুলের ক্যারিয়ার সেরা বোলিং, টপ ফোরে দিল্লি
Vinkmag ad

মিচেল মার্শের কার্যকরী ব্যাটিং ও শারদুল ঠাকুরের ক্যারিয়ার সেরা (আইপিএলে) বোলিংয়ে টেবিলের ৪র্থ স্থানে উঠে নক আউট পর্বের আশা জিইয়ে রেখেছে দিল্লি ক্যাপিটালস। পাঞ্জাব কিংসকে ১৭ রানের ব্যবধানে হারিয়ে দারুণ এক জয় পেয়েছে তারা।

টসে হেরে আগে ব্যাটিং পাওয়া দিল্লি ৭ উইকেটে ১৫৯ রান করে। দলের বিপদের মুহূর্তের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়ে দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি হাঁকান মার্শ। ৪৮ বলে ৪ চার ও ৩ ছয়ে ৬৩ রান করেন তিনি। সরফরাজ খান ৩২ ও ললিত যাদব ২৪ রান করেন।

পাঞ্জাবের পক্ষে লিয়াম লিভিংস্টোন ও আর্শদ্বীপ সিং ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে শারদুল ও দিল্লির দুই স্পিনারের বোলিং তোপে ১৪২ রানে আটকে যায় পাঞ্জাবের ইনিংস। শেষদিকে জিতেশ শর্মা ও রাহুল চাহার চেষ্টা করলে দলের হার এড়াতে তা যথেষ্ট ছিল না। জিতেশ সর্বোচ্চ ৪৪ রান করেন। এছাড়া জনি বেয়ারস্টো ও রাহুল চাহারের ব্যাট থেকে আসে যথাক্রমে ২৮ ও ২৫ রান।

শারদুল ৪ ওভারে ৩৬ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন। এছাড়া দুই স্পিনার কুলদ্বীপ সিং ও আক্সার প্যাটেল ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

দিল্লি ক্যাপিটালসঃ ১৫৯/৭ (২০), ওয়ার্নার ০, সরফরাজ ৩২, মার্শ ৬৩, ললিত ২৪, পান্ট ৭, পাওয়েল ২, আক্সার ১৭*, শারদুল ৩, কুলদ্বীপ ২*; লিভিংস্টোন ৪-০-২৭-৩, রাবাদা ৩-০-২৪-১, আর্শদ্বীপ ৪-০-৩৭-৩

পাঞ্জাব কিংসঃ ১৪২/৯ (২০), বেয়ারস্টো ২৮, শিখর ১৯, রাজাপাকসে ৪, লিভিংস্টোন ৩, মায়াঙ্ক ০, জিতেশ ৪৪, হারপ্রীত ১, ঋষি ৪, রাহুল চাহার ২৫*, রাবাদা ৬, আর্শদ্বীপ ২*; নরকিয়া ৪-০-২৯-১, শারদুল ৪-০-৩৬-৪, আক্সার ৪-০-১৪-২, কুলদ্বীপ ৩-০-১৪-২

ফলাফলঃ দিল্লি ক্যাপিটালস ১৭ রানে জয়ী

ম্যাচ সেরাঃ শারদুল ঠাকুর (দিল্লি ক্যাপিটালস)।

৯৭ ডেস্ক

Read Previous

নাইমের বাবা হিসেবেই এখন পরিচিত কাউন্সিলর মাহবুবুল

Read Next

চট্টগ্রাম টেস্ট থেকে ছিটকেই গেলেন বিশ্ব ফার্নান্দো

Total
8
Share