রায়ান কুক পেলেন নেদারল্যান্ডসের হেড কোচের দায়িত্ব

ফ্লাইট জটিলতায় রাসেল ডোমিঙ্গো-রায়ান কুক
Vinkmag ad

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফিল্ডিং কোচ রায়ান কুক নেদারল্যান্ডস পুরুষ দলের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পেলেম। ডাচদের নিয়মিত হেড কোচ রায়ান ক্যাম্পবেলের শারীরিক অসুস্থতার কারণে এই সিদ্ধান্ত নিতে হয় নেদারল্যান্ডস ক্রিকেটকে।

রায়ান ক্যাম্পবেল গত মাসে একাধিক কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হয়েছিলেন এবং তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ক্যাম্পবেলকে অবশ্য সম্প্রতি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে এই গ্রীষ্মের শেষে।

কোনিনক্লিজকে নেদারল্যান্ডস ক্রিকেট বন্ড (কেএনসিবি) রায়ান ক্যাম্পবেলের পরিবর্তে পুরুষদের জাতীয় দলের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসেবে রায়ান কুককে ঘোষণা করতে পেরে আনন্দিত। গত মাসে ইংল্যান্ডে পারিবারিক ছুটিতে থাকার সময় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন রায়ান ক্যাম্পবেল।

রায়ান কুক একজন অত্যন্ত সম্মানিত এবং অভিজ্ঞ কোচ এবং সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দলের সাথে কাজ করেছেন। তিনি কেপটাউনের গ্যারি কার্স্টেন ক্রিকেট একাডেমির প্রধান কোচও। তিনি এবার জেমস হিলডিচ, পিটার বোরেন এবং অধিনায়ক পিটার সিলারের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবেন।

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত রায়ান কুক,

‘আমি দলে যোগ দিতে পেরে সম্মানিত এবং আগামী কয়েক মাস খেলোয়াড় ও কোচের সঙ্গে কাজ করার জন্য উন্মুখ। সামনে একটি উত্তেজনাপূর্ণ সময়সূচী রয়েছে এবং আমি দলকে শক্তি থেকে শক্তিতে সাহায্য করার লক্ষ্য রাখি।’

৯৭ ডেস্ক

Read Previous

অতীত ভুলে বাংলাদেশের ৫ দিন চাপ সামলানোর মিশন

Read Next

না ফেরার দেশে অ্যান্ড্রু সায়মন্ডস

Total
24
Share