৫০ টাকায় মাঠে বসে দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ

৫০ টাকায় মাঠে বসে দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ
Vinkmag ad

বিশ্বজুড়ে করোনার প্রভাব কমছে, যার সুবিধা পাচ্ছে ক্রিকেট ভক্তরাও। আসন্ন বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজে উন্মুক্ত করা হচ্ছে পুরো গ্যালারি। ইতোমধ্যে দর্শকদের জন্য টিকিটের দামও জানিয়ে দিয়েছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)।

১৫ মে চট্টগ্রামে শুরু হচ্ছে প্রথম টেস্ট। তার আগে আজ (১২ মে) মিরপুরে টাইটেল স্পন্সর ঘোষণা অনুষ্ঠানও সম্পন্ন হয়েছে। ‘মিস্টার হোয়াইট’ হয়েছে এই সিরিজের টাইটেল স্পন্সর।

সর্বনিম্ন ৫০ ও সর্বোচ্চ ৫০০ টাকায় একদিনের খেলা উপভোগ করতে পারবে দর্শকরা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে। চট্টগ্রামে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের মূল্য ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

২৩ মে থেকে দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। মিরপুরে গ্র্যান্ড স্ট্যান্ড বসে খেলা দেখা যাবে ৫০০ টাকায়। এছাড়া ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

খেলা শুরুর আগের দিন থেকে পাওয়া যাবে টিকিট। চট্টগ্রামে সাগরিকার বিটাক মোড়ে ও ঢাকায় সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে মিলবে টিকিট।

৯৭ প্রতিবেদক

Read Previous

ডোনাল্ডের চোখে চমক এবাদত-খালেদ, তাসকিন বড় হৃদয়ের অধিকারী

Read Next

আশ্বাসেই আটকে আছে বাংলাদেশে রাজস্থান রয়্যালসের কার্যক্রম

Total
1
Share