মুম্বাইয়ে টাইমাল মিলসের বদলি আনকোরা ট্রিস্টান স্টাবস

মুম্বাইয়ে টাইমাল মিলসের বদলি আনকোরা ট্রিস্টান স্টাবস
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকার আনকোরা ক্রিকেটার ট্রিস্টান স্টাবসকে দলে ভিড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মূলত ইংলিশ পেসার টাইমাল মিলসের রিপ্লেসমেন্ট হিসাবে স্টাবসকে দলে ভিড়িয়েছে আইপিএল ইতিহাসের সফলতম এই দল।

গোড়ালির ইনজুরিতে চলমান আইপিএল আসর থেকে ছিটকে গেছেন টাইমাল মিলস। আইপিএল এক বিবৃতি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে।

এই ইংলিশম্যান মুম্বাইয়ের হয়ে ৫ ম্যাচ খেলেছেন, যেখানে ১১.১৭ ইকোনমিতে উইকেট পেয়েছেন মাত্র ৬। ১৬ এপ্রিল লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচটি ছিল তার খেলা শেষ ম্যাচ। ধারণা করা হচ্ছে মিলসের ইনজুরি তেমন গুরুতর নয়। সাসেক্সের হয়ে আসন্ন টি-টোয়েন্টি ব্লাস্টেই খেলতে পারবেন তিনি।

এদিকে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের শিবিরে ট্রিস্টান স্টাবসকে ভিড়িয়েছে ২০ লাখ ভারতীয় রুপিতে। ২১ বছর বয়সী এই মিডল অর্ডার ব্যাটার খুব একটা পরিচিত নাম নন, আনকোরাই বলতে হবে।

সম্প্রতি শেষ হওয়া সিএসএ চ্যালেঞ্জে দারুণ এক মৌসুম কাটিয়েছেন এই প্রতিভাবান ক্রিকেটার। ৪৮.৮৩ গড় ও ১৮৩.১২ স্ট্রাইক রেটে ২৯৩ রান করেছেন তিনি।

সবমিলে ট্রিস্টান স্টাবস ৮ টি প্রথম শ্রেণির ম্যাচ, ১১ টি লিস্ট এ ম্যাচ ও ১৭ টি টি-টোয়েন্টি খেলেছেন। রান করেছেন যথাক্রমে ৪৬৫, ২৭৫ ও ৫০৬। টি-টোয়েন্টিতে ৩ ফিফটির মালিক ট্রিস্টান স্টাবস রান তুলেছেন ১৫৭.১৪ স্ট্রাইক রেটে।

আইপিএলের সফলতম দল হলেও চলতি মৌসুমে মূদ্রার উলটা পিঠ দেখেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এখন অব্দি ৯ খেলায় ১ জয় নিয়ে প্লে অফে খেলার স্বপ্ন শেষ হয়েছে রোহিত শর্মার দলের। ৬ মে টেবিল টপার গুজরাট টাইটান্সের বিপক্ষে লড়বে তারা।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশ সফরের আগে লঙ্কান বোলারদের ১২ বলের চ্যালেঞ্জ দিলেন কোচ

Read Next

নারী আইপিএলে এবার বাংলাদেশ থেকে কেবল সালমা

Total
3
Share