সাবেক দলের ওপর সব ক্ষোভ ব্যাট হাতে উগরে দিলেন ওয়ার্নার

rabbithole thumbnail copy
Vinkmag ad

সাবেক দলকে পেয়ে ডেভিড ওয়ার্নার যেনো তার সব ক্ষোভ উগরে দিলেন নিজের ব্যাটে। তার অনুপম সুন্দর ব্যাটিংয়ের পাশাপাশি রভম্যান পাওয়েলের দানবীয় ব্যাটিংয়ে রান প্রসবা ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ২১ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। এদিন অবশ্য খেলেননি দিল্লির মুস্তাফিজুর রহমান।

প্রথমে ব্যাটিংয়ে নামা দিল্লির শুরুর ৫ বলে কোন রান না করে ফিরে যান ওপেনার মানদ্বীপ সিং। অপর পাশে সপাটে ব্যাট চালাতে থাকেন ওয়ার্নার। মিচেল মার্শের সাথে ৩৭ রানের জুটির পর অধিনায়ক রিশাব পান্টের সাথে ৪৮ রানের জুটি গড়েন তিনি।

মার্শ (১০) ও পান্টের (২৬) বিদায়ের পর পাওয়েলকে নিয়ে ওয়ার্নার যেন আরও অগ্নিমূর্তি ধারণ করেন হায়দ্রাবাদের বোলারদের উপর। ৪র্থ উইকেটে পাওয়েলের সাথে অবিচ্ছিন্ন ১২২ রানের জুটি গড়ে দলকে ২০৭ রানের বড় স্কোর এনে দেন ওয়ার্নার।

হায়দ্রাবাদের বোলারদের ছাতু বানিয়ে ৫৮ বলে ১২ চার ও ৩ ছক্কায় ৯২ রানের অসাধারণ ইনিংস খেলে অপরাজিত থাকেন ওয়ার্নার। কম যাননি পাওয়েল। ৩৫ বলে ৩ চার ও ৬ ছক্কায় অপরাজিত ৬৭ রানের মারকুটে ইনিংস উপহার দেন তিনি।

হায়দ্রাবাদের পক্ষে ভুবনেশ্বর কুমার, শন অ্যাবট ও শ্রেয়াস গোপাল ১টি করে উইকেট পান।

জবাবে ব্যাটিংয়ে নেমে নিকোলাস পুরান ও এইডেন মার্করাম শেষ অবধি চেষ্টা করলেও দলের জন্য জয় এনে দিতে পারেননি। খলিল আহমেদ ও শারদুল ঠাকুরের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৮ উইকেটে ১৮৬ রানে থামতে বাধ্য হয় হায়দ্রাবাদ। পুরান ৩৪ বলে ২ চার ও ৬ ছক্কায় ৬২ ও মার্করাম ২৫ বলে ৪২ রান করেন।

খলিল ৩টি ও শারদুল ২ উইকেট নেন।

অবধারিতভাবে ম্যাচ সেরা হয়েছেন ওয়ার্নার।

সংক্ষিপ্ত স্কোরঃ

দিল্লি ক্যাপিটালসঃ ২০৭/৩ (২০), মানদ্বীপ ০, ওয়ার্নার ৯২*, মার্শ ১০, পান্ট ২৬, পাওয়েল ৬৭*; ভুবনেশ্বর ৪-১-২৫-১, অ্যাবট ৪-০-৪৭-১, গোপাল ৩-০-৩৪-১

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৮৬/৮ (২০), অভিষেক ৭, উইলিয়ামসন ৪, ত্রিপাঠি ২২, মার্করাম ৪২, পুরান ৬২, শশাঙ্ক ১০, অ্যাবট ৭, গোপাল ৯*, টিয়াগি ৭, ভুবনেশ্বর ৫*; শারদুল ৪-০-৪৪-২, খলিল ৪-০-৩০-৩, নরকিয়া ৪-০-৩৫-১, মার্শ ৪-০-৩৬-১, কুলদ্বীপ ৪-০-৪০-১

ফলাফলঃ দিল্লি ক্যাপিটালস ২১ রানে জয়ী

ম্যাচ সেরাঃ ডেভিড ওয়ার্নার (দিল্লি ক্যাপিটালস)

৯৭ ডেস্ক

Read Previous

বোলারদের দাপটে চেন্নাইকে হারাল ব্যাঙ্গালোর

Read Next

বাংলাদেশ সফরের আগে লঙ্কান বোলারদের ১২ বলের চ্যালেঞ্জ দিলেন কোচ

Total
8
Share