রুতুরাজের ১ রানের আক্ষেপের দিনে চেন্নাইয়ের জয়

রুতুরাজের ১ রানের আক্ষেপের দিনে চেন্নাইয়ের জয়
Vinkmag ad

রুতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ের ধুন্ধুমার ব্যাটিংয়ে এবারের আইপিএলে ৩য় জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। সানরাইজার্স হায়দ্রাবাদকে তারা হারিয়েছে ১৩ রানের ব্যবধানে। ব্যর্থতায় পরিণত হয় নিকোলাস পুরানের লড়াকু ইনিংস।

রুতুরাজ ও কনওয়ের উদ্বোধনী জুটিই দুই দলের মধ্যে পার্থক্য গড়ে দেয়। আগে ব্যাটিংয়ে নামা চেন্নাইয়ের উদ্বোধনী জুটিতেই আসে ১৮২ রান।

নার্ভাস নাইন্টি নাইনের শিকার হয়েছেন ম্যাচের সেরা খেলোয়াড় রুতুরাজ। ৫৭ বলের ইনিংসে ছিল ৬টি করে চার ও ছক্কার মার। তবে অপর ওপেনার কনওয়ে শেষ পর্যন্ত টিকে থাকেন ৮৫ রানে, ৫৫ বলের ইনিংসে ছিল ৮টি চার ও ৪টি ছয়ের মার। এ দুইজনের দুর্দান্ত ব্যাটিংয়ে ২ উইকেটে ২০২ রানের পাহাড়সম স্কোর গড়ে চেন্নাই।

হায়দ্রাবাদের হয়ে ২টি উইকেটই নেন নটরাজন।

বড় লক্ষ্য তাড়া করতে সূচনা ভালোই হয়েছিল হায়দ্রাবাদের। দুই ওপেনার অভিষেক শর্মা ৩৯ ও অধিনায়ক কেন উইলিয়ামসন ৪৭ রান করেন।

তবে মুকেশ চৌধুরীর চমৎকার বোলিংয়ে মাঝে খেই হারিয়ে ফেলে হায়দ্রাবাদের ব্যাটসম্যানরা। শেষদিকে পুরান একাই চেষ্টা করলেও দলকে কাঙ্ক্ষিত জয় এনে দিতে পারেননি। ৬ উইকেটে ১৮৯ রানে থামতে হয় তাদের। পুরান ৩৩ বলে ৩ চার ও ৬ ছক্কায় ৬৪ রানে অপরাজিত থাকেন।

চেন্নাইয়ের পক্ষে মুকেশ ৪টি উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

চেন্নাই সুপার কিংসঃ ২০২/২ (২০), রুতুরাজ ৯৯, কনওয়ে ৮৫*, ধোনি ৮, জাদেজা ১*; নটরাজন ৪-০-৪২-২

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৮৯/৬ (২০), অভিষেক ৩৯, উইলিয়ামসন ৪৭, ত্রিপাঠি ০, মার্করাম ১৭, পুরান ৬৪*, শশাঙ্ক ১৫, সুন্দর ২, জেনসেন ০*; মুকেশ ৪-০-৪৬-৪, স্যান্টনার ৩-০-৩৬-১, প্রিটোরিয়াস ৪-০-৪০-১

ফলাফলঃ চেন্নাই সুপার কিংস ১৩ রানে জয়ী

ম্যাচ সেরাঃ রুতুরাজ গায়কোয়াড় (চেন্নাই সুপার কিংস)।

৯৭ ডেস্ক

Read Previous

বিবর্ণ মুস্তাফিজ, অল্পের জন্য দিল্লির হার

Read Next

আইপিএলে যে রেকর্ডে দ্রাবিড়কে ছাড়িয়ে গেলেন ধোনি

Total
2
Share