ক্রিকেট সমর্থকদের কার্যক্রমে মুগ্ধ জামাল ভূঁইয়া

ক্রিকেট সমর্থকদের কার্যক্রমে মুগ্ধ জামাল ভূঁইয়া
Vinkmag ad

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ৩০ এপ্রিল রাতে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশন (বিসিএসএ)-এর সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন৷

ঈদ পূর্ববর্তী এই সাক্ষাৎ-এ তিনি ভক্তদের সাথে কুশল বিনিময় করেন এবং সরাসরি তাঁদের সাথে বাংলাদেশ ফুটবল ও তাঁর ফুটবল দর্শন নিয়ে মত বিনিময় করেন। উক্ত সময়ে, তিনি এএফসি বাছাই পর্বে তাঁর গোলের কথা, বিশ্বকাপ বাছাই পর্বে ভারতের সাথে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে, সাফ কাপে নেপালের সাথে নির্দিষ্ট ব্যবধানে জয় বঞ্চিত হওয়া সহ নানান ম্যাচের আলোচনা করলেও, তিনি তাঁর অভিষেক ম্যাচের কথা স্মরণ করে এটিকে তাঁর সবচেয়ে স্মরণীয় ক্ষণ বলেই মনে করেন বলে জানান। বাংলাদেশের হয়ে খেলতে পারা তাঁর কাছে অত্যন্ত গর্বের।

No description available.

এছাড়াও ফুটবলে বাংলাদেশের উন্নয়ণে মাঠ ও অবকাঠামোর উন্নয়ণের প্রয়োজনটি তিনি জোর দিয়ে তুলে ধরেন৷ ভক্তদের প্রতিক্রিয়াকে ‘এক্সট্রা মোটিভেশন’ হিসেবেই দেখেন এবং আরো ভাল করতে উৎসাহী হন।

No description available.

একটি প্রীতি সাক্ষাৎ-এ জামালও আন্তরিকতা দেখান মন ভরে৷ নিজের ব্যবহৃত জার্সি উপস্থিত দর্শকদের মাঝে অটোগ্রাফসহ উপহার দেন। এছাড়াও ভক্তদের কাছ থেকে উপহার পেয়ে ভিডিওবার্তায় কৃতজ্ঞতা জানান।

No description available.

বাংলাদেশ ক্রিকেটের এই সমর্থকগোষ্ঠীর নানাবিধ কার্যক্রম ও বিশ্বব্যাপী স্বীকৃতি দেখে তিনি বিস্মিত হন এবং প্রশংসা করেন৷ তিনি ক্রিকেট ও ফুটবল উভয়ের প্রতি ভক্তদের প্রীতি ও শ্রদ্ধা দেখে কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

৯৭ প্রতিবেদক

Read Previous

৩৬ দিন, ৯ ম্যাচ পর মুম্বাই ইন্ডিয়ান্সের জয়

Read Next

ধীরগতির ফিফটি, সমালোচনার তীরে বিদ্ধ কোহলি

Total
10
Share