গুজরাট টাইটান্সের জয়রথ ছুটছেই

rabbithole thumbnail Recovered
Vinkmag ad

প্রথমবার আইপিএলে যোগ দেওয়া গুজরাট টাইটান্সকে যেনো থামানোই যাচ্ছে না গুজরাট টাইটান্সকে। জয়রথ ছুটেই চলেছে তাদের। এদিন তারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (আরসিবি) হারিয়েছে ৬ উইকেটে। ৯ ম্যাচে এটি ৮ম জয় তাদের।

শুরুতে ব্যাটিং পায় আরসিবি। ভিরাট কোহলি ও রজত পাতিদারের হাফ সেঞ্চুরির কল্যাণে ৬ উইকেটে ১৭০ রান করে তারা। কোহলি ৫৮ ও পাতিদার ৫২ রান করেন। এছাড়া ম্যাক্সওয়েলের ব্যাট থেকে আসে ৩৩ রান।

গুজরাটের প্রদীপ সাংওয়ান ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ২ উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে শুবমান গিল ও ঋদ্ধিমান সাহা গুজরাটকে ভালো সূচনা এনে দেন। শুবমান ৩১ ও সাহা ২৯ রান করেন। মাঝে দ্রুত কিছু উইকেট পড়লে ৯৫ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় তারা।

তবে রাহুল তেওয়াটিয়া ও ডেভিড মিলারের অবিচ্ছিন্ন ৭৯ রানের জুটিতে ৩ বল হাতে রেখে জয় পায় গুজরাট। ঝড়ো ইনিংস খেলেন ২ জনই। তেওয়াটিয়া ২৫ বলে ৪৩ ও মিলার ২৪ বলে ৩৯ রানে অপরাজিত থাকেন।

আরসিবির পক্ষে শাহবাজ আহমেদ ও ওয়ানিন্দু হাসারাঙ্গা ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরার পুরস্কার পান রাহুল তেওয়াটিয়া।

সংক্ষিপ্ত স্কোরঃ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরঃ ১৭০/৬ (২০), কোহলি ৫৮, ডু প্লেসিস ০, পাতিদার ৫২, ম্যাক্সওয়েল ৩৩, কার্তিক ২, শাহবাজ ২*, লমরর ১৬; শামি ৪-০-৩৯-১, প্রদীপ ৪-০-১৯-২, জোসেফ ৪-০-৪২-১, রাশিদ ৪-০-২৯-১, ফার্গুসন ৪-০-৩৬-১

গুজরাট টাইটান্সঃ ১৭৪/৪ (১৯.৩), সাহা ২৯, শুবমান ৩১, সুদর্শন ২০, হার্দিক ৩, মিলার ৩৯*, তেওয়াটিয়া ৪৩*; শাহবাজ ৩-০-২৬-২, হাসারাঙ্গা ৪-০-২৮-২

ফলাফলঃ গুজরাট টাইটান্স ৬ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ রাহুল তেওয়াটিয়া (গুজরাট টাইটান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

বাবর আজমের উমরাহ পালনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল

Read Next

৩৬ দিন, ৯ ম্যাচ পর মুম্বাই ইন্ডিয়ান্সের জয়

Total
1
Share