বোলারদের নৈপুণ্যে লখনৌর রোমাঞ্চকর জয়

বোলারদের নৈপুণ্যে লখনৌর রোমাঞ্চকর জয়
Vinkmag ad

বোলারদের কৃতিত্বে চমৎকার এক জয় পেয়েছে লখনৌ সুপার জায়ান্টস। পাঞ্জাব কিংসকে তারা হারিয়েছে ২০ রানের ব্যবধানে।

মন্থর গতিতে শুরুটা হলেও কুইন্টন ডি কক ও দীপক হুডার কল্যাণে ভালো সংগ্রহের পথে ছিল লখনৌ। ২য় উইকেটে তারা ৮৫ রান যোগ করেন।

কাগিসো রাবাদার দারুণ বোলিংয়ে মাঝে দ্রুত কিছু উইকেট হারায় তারা। শেষদিকে দুশমান্থ চামিরা ও মহসিন খানের ঝড়ো ব্যাটিংয়ে ৮ উইকেটে ১৫৩ রান করতে সক্ষম হয় লখনৌ।

তাদের পক্ষে ডি কক সর্বোচ্চ ৪৬ ও হুডা ৩৪ রান করেন। চামিরার ব্যাট থেকে ১০ বলে ১৭ ও মহসিনের কাছ থেকে ৬ বলে অপরাজিত ১৩ রান আসে।

পাঞ্জাবের পক্ষে রাবাদা ৪টি ও রাহুল চাহার ২ উইকেট নেন।

জবাবে ক্রুনাল পান্ডিয়া, মহসিন ও চামিরা অসাধারণ বোলিংয়ের সামনে পাঞ্জাবের ব্যাটসম্যানরা খেই হারিয়ে ফেলে। দলের জনি বেয়ারস্টো ৩২ ওঅধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল ২৫ রান করলেও তা দলের পরাজয় এড়াতে যথেষ্ট ছিল না। ৮ উইকেটে ১৩৩ রানে থামতে বাধ্য হয় পাঞ্জাব।

লখনৌর পক্ষে মহসিন খান ৩টি ও চামিরা ২ উইকেট পান। দুর্দান্ত বোলিং করেছেন ক্রুনাল পান্ডিয়া। ৪ ওভার বল করে ১ মেডেন দিয়ে মাত্র ১১ রানের বিনিময়ে ২টি মূল্যবান উইকেট নেন। একই সাথে ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি।

সংক্ষিপ্ত স্কোরঃ

লখনৌ সুপার জায়ান্টসঃ ১৫৩/৮ (২০) ডি কক ৪৬, রাহুল ৬, হুডা ৩৪, ক্রুনাল ৭, স্টয়নিস ১, বাদোনি ৪, হোল্ডার ১১, চামিরা ১৭, মহসিন ১৩*, আবেশ ২*; সন্দ্বীপ ৪-০-১৮-১, রাবাদা ৪-০-৩৮-৪, রাহুল চাহার ৪-০-৩০-২

পাঞ্জাব কিংসঃ ১৩৩/৮ (২০) মায়াঙ্ক ২৫, ধাওয়ান ৫, বেয়ারস্টো ৩২, রাজাপাকসে ৯, লিভিংস্টোন ১৮, জিতেশ ২, ঋষি ২১*, রাবাদা ২, রাহুল চাহার ৪, আর্শদ্বীপ ০*; মহসিন ৪-১-২৪-৩, চামিরা ৪-০-১৭-২, বিষ্ণয় ৪-০-৪১-১, ক্রুনাল ৪-১-১১-২

ফলাফলঃ লখনৌ সুপার জায়ান্টস ২০ রানে জয়ী।

ম্যাচ সেরাঃ ক্রুনাল পান্ডিয়া (লখনৌ সুপার জায়ান্টস)।

৯৭ ডেস্ক

Read Previous

পিজেএল উদ্বোধনী আসরের সময় ও ভেন্যু প্রকাশ

Read Next

শাহরুখ খানের নাইট রাইডার্স স্টেডিয়াম বানাচ্ছে আমেরিকায়

Total
11
Share