পিজেএল উদ্বোধনী আসরের সময় ও ভেন্যু প্রকাশ

পাকিস্তান সমর্থক ও ক্রিকেটারদের প্রতি রমিজ রাজার বার্তা
Vinkmag ad

পিসিবি উদ্বোধনী পাকিস্তান জুনিয়র লিগ সম্পর্কিত আরও বিশদ প্রকাশ করেছে। ১-১৫ অক্টোবর গাদ্দাফি স্টেডিয়ামে ১৯ ম্যাচের প্রতিযোগিতায় ছয়টি শহর ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি দল অংশগ্রহণ করবে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই বছরের অক্টোবরে পিএসএলের অনূর্ধ্ব-১৯ সংস্করণ চালু করতে যাচ্ছে, যার নাম পাকিস্তান জুনিয়র লিগ (পিজেএল)। পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা আসন্ন এই টুর্নামেন্ট প্রসঙ্গে জানিয়েছেন বিস্তারিত।

অংশগ্রহণকারী খেলোয়াড়দের একটি ড্রাফট পদ্ধতির মাধ্যমে বাছাই করা হবে এবং প্রতিটি ডাগ-আউটে একজন আইকনিক খেলোয়াড় থাকবেন যারা দলের পরামর্শদাতা বা কোচ।

এটি হবে এই ধরনের প্রথম ২০ ওভারের লিগ যেখানে স্থানীয় অনূর্ধ্ব-১৯ খেলোয়াড়রা তাঁদের শেখার প্রক্রিয়ার অংশ হিসাবে ডাগ-আউটগুলি ভাগ করে নিতে এবং ক্রিকেট দক্ষতার উন্নতি করতে, জ্ঞান ভাগ করে নিতে এবং তাদের ভবিষ্যত বন্ধনের জন্য বিদেশী খেলোয়াড়দের সাথে একীভূত হবে।

প্রতিটি বিদেশী ক্রিকেটারকে তাঁদের সাথে একজন অভিভাবক থাকার অনুমতি দেওয়া হবে, যার খরচ ইভেন্ট আয়োজক বা তার ফ্র্যাঞ্চাইজি বহন করবে।

লাইভ-স্ট্রিমিং রাইটসের জন্য ঈদ উল-ফিতরের পর একটি বিডিং প্রক্রিয়া শুরু করবে পিসিবি। পাকিস্তান ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রয়াসে সমস্ত স্টেকহোল্ডারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য পিসিবি প্রতিশ্রুতিবদ্ধ।

৯৭ ডেস্ক

Read Previous

জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় নতুন টি-টোয়েন্টি লিগ, থাকবে বিদেশি খেলোয়াড়

Read Next

বোলারদের নৈপুণ্যে লখনৌর রোমাঞ্চকর জয়

Total
1
Share