শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট স্কোয়াডে মোসাদ্দেক

মোসাদ্দেক হোসেন
Vinkmag ad

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডে যুক্ত করা হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতকে। ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক সময়ে ধারাবাহিকভাবে ভালো খেলার পুরষ্কারই পেলেন এই অলরাউন্ডার।

আজ (২৯ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোসাদ্দেকের অন্তর্ভূক্তির কথা জানানো হয়। লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা হয়েছিল গত ২৪ এপ্রিল। এখন মোসাদ্দেককে নিয়ে সংখ্যাটা দাঁড়ালো ১৬।

এই অলরাউন্ডার সর্বশেষ টেস্ট খেলেছেন ২০১৯ সালে আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রামে। এরপর অন্য ফরম্যাটেও ছিলেন না নিয়মিত। সর্বশেষ ওয়ানডে খেলেন গত বছর জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে। আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষেন খেলেন সর্বশেষ টি-টোয়েন্টি।

তবে ঘরোয়া ক্রিকেটে দারুণ সফল মোসাদ্দেক। জানুয়ারিতে ইন্ডিপেন্ডেন্স কাপে অলরাউন্ড নৈপুণ্যে শিরোপা জেতান ওয়াল্টন সেন্ট্রাল জোনকে। এরপর সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনীর হয়ে তার ব্যাটে ৪৭ গড়ে ৬৫৮ রান।

সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আছেন তিন নম্বরে। বল হাতেও দেখিয়েছেন ঝলক, নিয়েছেন ১৬ উইকেট।

এদিকে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডে থাকা মেহেদী হাসান মিরাজ চোটে পড়ায় তার জায়গায় দলে ভেড়ানো হয় অফ স্পিনার নাইম হাসানকে।

আগামী ৮ মে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ২৩ মে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

৯৭ প্রতিবেদক

Read Previous

ছেলেকে ক্রিকেটার বানানোর প্রত্যয় মোশাররফ রুবেলের স্ত্রীর

Read Next

দুবাইতে ভালো খেলে ঈদের আনন্দকে ছাড়িয়ে যেতে চান জাহানারা

Total
27
Share