বেন স্টোকস ইংল্যান্ডের পরবর্তী টেস্ট অধিনায়ক

যেকারণে ভন-নাসেরের ভোট পাচ্ছেন বেন স্টোকস
Vinkmag ad

হঠাৎ করেই ইংল্যান্ড টেস্ট দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান জো রুট। লাল বলের জন্য এবার নতুন করে দায়িত্ব পেতে যাচ্ছেন অলরাউন্ডার বেন স্টোকস। নতুন ম্যানেজিং ডিরেক্টর রব কি দিয়েছেন এমনই ইঙ্গিত।

পাঁচ বছরের নেতৃত্বের মেয়াদে ইতি টেনে জো রুট ইংল্যান্ডের অধিনায়কত্ব থেকে ইস্তফা দিয়েছেন।রুটের উত্তরসূরি হিসেবে বেন স্টোকসকেই যোগ্যতম বলে মনে করছেন প্রাক্তনরা। এত দিন সহ-অধিনায়ক ছিলেন তিনি।

জো রুট ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর নতুন ভাবে দল গড়তে চাইছে তারা। ইতিমধ্যেই দলের ম্যানেজিং ডিরেক্টর করা হয়েছে রব কি-কে। তাঁর সঙ্গে বৈঠকে কথাও হয়েছে বেন স্টোকসের।

ইংলিশ শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম দ্য ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, লাল বলের ক্রিকেটে রুটের বদলে অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হবে অলরাউন্ডার বেন স্টোকসকে। এই সপ্তাহের মধ্যেই স্টোকসের সাম অধিনায়ক হিসেবে ঘোষণা করতে পারে ইসিবি।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) নতুন ম্যানেজিং ডিরেক্টর রব কি জরুরী বৈঠক সেরেছেন বেন স্টোকসের সঙ্গে। সেই বৈঠকেই চূড়ান্ত হয়ে গেছে অনেক কিছু। চলতি সপ্তাহেই বেন স্টোকসকে ইংল্যান্ডের নতুন টেস্ট অধিনায়ক ঘোষণা করা হবে।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের কীর্তি টুকে রেখে প্রায় হাজার রানে মৌসুম শেষ করলেন সাব্বির

Read Next

আফ্রিদি-রিজওয়ানরা কাউন্টিতে, ‘লাভ জাতীয় দলের’

Total
7
Share