রাশিদ-তেওয়াটিয়ার অবিশ্বাস্য ব্যাটিংয়ে ম্লান উমরান মালিক

rabbithole thumbnai 1
Vinkmag ad

উমরান মালিকের দুর্দান্ত বোলিংয়ে জয়ের পথেই ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। তবে রাশিদ খান ও রাহুল তেওয়াটিয়ার অবিশ্বাস্য ব্যাটিংয়ে রোমাঞ্চকর এক জয় পেয়েছে গুজরাট টাইটান্স। হায়দ্রাবাদকে তারা হারিয়েছে ৫ উইকেটের ব্যবধানে।

১৯৬ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ঋদ্ধিমান সাহার চিত্তাকর্ষক ব্যাটিংয়ে শুরুটা দারুণ হয় গুজরাটের। মাত্র ৩৮ বলে ১১ চার ও ১ ছয়ে ৬৮ রান করেন তিনি।

তবে উমরান মালিকের ম্যাজিকাল বোলিংয়ে গুজরাটের ব্যাটসম্যানরা খেই হারিয়ে ফেলে। দলের প্রতিষ্ঠিত ব্যাটসম্যানরা তার পেসের সামনে নাস্তানাবুদ হতে থাকে। একাই গুজরাটের ৫টি উইকেটই নেন তিনি।

হায়দ্রাবাদ যখন জয়ের সুবাস পাচ্ছিল, তখনই গুজরাটের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন তেওয়াটিয়া ও রাশিদ। দুইজনে অবিচ্ছিন্ন থেকে ৫৯ রানের জুটি গড়েন। শেষ ওভারে ২২ রান প্রয়োজন ছিল গুজরাটের। তেওয়াটিয়ার ১ ছয়ের সাথে রাশিদের ৩ ছক্কায় শেষ বলে জয় পায় গুজরাট। তেওয়াটিয়া ২১ বলে ৪ চার ও ২ ছয়ে ৪০ এবং রাশিদ খান মাত্র ১১ বলে ৪ ছক্কায় ৩১ রানে অপরাজিত থাকেন।

দল হারলেও ম্যাচ সেরা হয়েছেন উমরান মালিক।

এর আগে ব্যাটিংয়ে নেমে দুই হাফ সেঞ্চুরির কল্যাণে ৬ উইকেটে ১৯৫ রান করে হায়দ্রাবাদ। অভিষেক শর্মা সর্বোচ্চ ৬৫ ও এইডেন মার্করাম ৫৬ রান করেন। শেষদিকে শশাঙ্ক সিং মাত্র ৬ বলে ২৫ রানে অপরাজিত থাকেন।

গুজরাটের পক্ষে মোহাম্মদ শামি ৩ উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৯৫/৬ (২০), অভিষেক ৬৫, উইলিয়ামসন ৫, ত্রিপাঠি ১৬, মার্করাম ৫৬, পুরান ৩, সুন্দর ৩, শশাঙ্ক ২৪*, জেনসেন ৮*; শামি ৪-০-৩৯-৩, দয়াল ৪-০-২৪-১, জোসেফ ৪-০-৩৫-১

গুজরাট টাইটান্সঃ ১৯৯/৫ (২০), ঋদ্ধিমান ৬৮, শুবমান ২২, হার্দিক ১০, মিলার ১৭, তেওয়াটিয়া ৪০*, মনোহর ০, রাশিদ ৩১*; উমরান ৪-০-২৫-৫

ফলাফলঃ গুজরাট টাইটান্স ৫ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ উমরান মালিক (সানরাইজার্স হায়দ্রাবাদ)।

৯৭ ডেস্ক

Read Previous

রিশাব পান্টকে অধিনায়ক করার দাবি তুললেন যুবরাজ সিং

Read Next

সাকিবের কীর্তি টুকে রেখে প্রায় হাজার রানে মৌসুম শেষ করলেন সাব্বির

Total
1
Share