গরমে মাঠেই লুটিয়ে পড়লেন আবাহনীর তানভীর

গরমে মাঠেই লুটিয়ে পড়লেন আবাহনীর তানভীর
Vinkmag ad

মিরপুরে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচ চলাকালীন মাঠেই অসুস্থ হয়ে পড়েন তানভীর ইসলাম। আবাহনীর এই বাঁহাতি স্পিনারের অবশ্য গুরুতর কোনো সমস্যা হয়নি।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ডিপিএল সুপার লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচ এটি। আগে ব্যাট করে আবাহনীর স্কোরবোর্ডে ৬ উইকেটে ২৩০ রান।

লক্ষ্য তাড়ায় নেমে ভালো অবস্থানে ছিল না শেখ জামাল। বল হাতে দারুণ নৈপুণ্য তানভীরের। নিজের ১০ ওভারের কোটা শেষেই অবশ্য বাধ্য হন মাঠ ছাড়তে।

ইনিংসের ৩৯ তম ওভার ও নিজের ১০ ওভার শেষে অস্বস্তিতে পড়তে দেখা যায়। পরে তাকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে, আনা হয় স্ট্রেচারও। ততক্ষণে ঘাসে শুয়ে পড়েন তানভীর। এখন অবশ্য আছেন বিশ্রামে।

আবাহনীর ম্যানেজার মাসুম ইকবাল মামুন ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘তানভীরের খুব সিরিয়াস কিছু হয়নি। গরমে শরীর একটু ক্র‍্যাম্প করেছে। এখন বিশ্রামে আছে, তাকে ভালোভাবেই দেখাশোনা করা হচ্ছে।’

উল্লেখ, মাঠ ছাড়ার আগে ১০ ওভারে ২৩ রান খরচার তুলেন নেন ১ উইকেট। যদিও দল জেতেনি, নুরুল হাসান সোহানের দাপুটে ব্যাটিংয়ে আবাহনীকে ৪ উইকেটে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই জয়ে এবারের আসরের শিরোপা জিতেছে দলটি। 

৯৭ প্রতিবেদক

Read Previous

বড় জয়ে নিজেদের কাজ সেরে রাখল লেজেন্ডস অব রুপগঞ্জ

Read Next

আরেক দফা সোহান হলেন ত্রাণকর্তা, শেখ জামাল জিতলো প্রথম শিরোপা

Total
1
Share