বিজয়-তামিমের জোড়া সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের দাপুটে জয়

বিজয়-তামিমের জোড়া সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের দাপুটে জয়
Vinkmag ad

লিগ পর্বে ১০ ম্যাচে ৬ জয় নিয়ে পয়েন্ট তালিকার ৪ নম্বরে ছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সুপার লিগে এসে অবশ্য ফর্মে ফিরেছে দলটা। ৪ রাউন্ডের ৩ ম্যাচেই দাপট দেখিয়ে জিতেছে মোহাম্মদ মিঠুনের দল।

আজ রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ১০ উইকেটের ব্যবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক। জোড়া সেঞ্চুরি করেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

বিকেএসপির ৪ নম্বর গ্রাউন্ডে টসে জিতে আগে রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ব্যাটিংয়ে পাঠায় প্রাইম ব্যাংক। আফগানিস্তানের করিম জানাত ও রুবেল হোসেনের বোলিং তোপে ২২৯ রানেই গুটিয়ে যায় রুপগঞ্জ।

রুবেল ও করিম দুজনেই নেন ৪ টি করে উইকেট। রুপগঞ্জের পক্ষে ফিফটি করেন অধিনায়ক মার্শাল আইয়ুব ও সাদ নাসিম। ৯০ বলে ৫৮ রান করেন মার্শাল। ৯৪ বলে ৬ চার, ২ ছয়ে ৮৫ রান করেন সাদ।

জবাব দিতে নেমে রুদ্রমূর্তি ধারণ করেন এনামুল হক বিজয় ও তামিম ইকবাল। জোড়া সেঞ্চুরিতে ২৬.৪ ওভারেই লক্ষ্যে পৌছে যায় প্রাইম ব্যাংক। ৮৪ বলে ১১ চার ও ৬ ছয়ে ১১২ রান করে অপরাজিত থাকেন বিজয়। ৮১ বলে ৯ চার ও ৭ ছয়ে অপরাজিত ১০৯ রান তামিম ইকবালের।

সেঞ্চুরি করার পথে রেকর্ড গড়েন এনামুল হক বিজয়। ঢাকা লিগ লিস্ট এ ক্রিকেটের মর্যাদা পাবার পর প্রথম ব্যাটার হিসাবে লিগে ১০০০ বা তার বেশি রান করেন তিনি। ম্যাচসেরার পুরস্কারও জেতেন তিনি।

সংক্ষিপ্ত স্কোরঃ

রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ২২৯/১০ (৪৯.৪), ইমরানুজ্জামান ২৩, জাকির ২৫, রাব্বি ১০, মার্শাল ৫৮, সাদ ৮৫, আরিফুল ৮, পরান ০, নাসুম ৬, শরিফউল্লাহ ৪, তারেক ১, নাহিদ ০*; করিম ৮-০-৪০-৪, রুবেল ৮.৪-১-৪৫-৪, রাকিবুল ১০-০-৩৫-১, নাসির ১০-০-২৭-১

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ২৩৪/০ (২৬.৪), বিজয় ১১২*, তামিম ১০৯*

ফলাফলঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১০ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ এনামুল হক বিজয় (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

ঢাকা লিগে গড়া নিজের রেকর্ডকে বাড়তি মাত্রা দিলেন বিজয়

Read Next

বড় জয়ে নিজেদের কাজ সেরে রাখল লেজেন্ডস অব রুপগঞ্জ

Total
20
Share