বিকেএসপিতে সাকিবের ব্যাটিং তান্ডব

বিকেএসপিতে সাকিবের ব্যাটিং তান্ডব
Vinkmag ad

মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে এবারের ডিপিএল (ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ) খেলার কথা ছিল সাকিব আল হাসানের। তবে সুপার লিগে উঠতে মোহামেডান ব্যর্থ হলে লেজেন্ডস অব রুপগঞ্জের হয়ে খেলছেন তিনি।

লেজেন্ডস অব রুপগঞ্জের পক্ষে খেলা ১ম দুই ম্যাচে বল হাতে উজ্জ্বল থাকলেও ব্যাট হাতে সেভাবে জ্বলে উঠতে পারেননি সাকিব। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ২১ রান করা সাকিব আবাহনী লিমিটেডের বিপক্ষে আউট হন ৩ রান করে।

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে এসে অবশ্য ব্যাট হাতে ঝড় তুলেছেন সাকিব। বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে ২৬ বলে ৫৯ রানের ইনিংস খেলেছেন তিনি।

২২৬.৯২ স্ট্রাইক রেটে রান করা সাকিব উইকেটে ছিলেন ২৬ বল। ৬ চার ও ৩ ছক্কায় ৫৯ রান আসে তার ব্যাট থেকে। আল আমিন জুনিয়রের বলে মেরাজ মাহবুব নিলয়কে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। লিস্ট এ ক্রিকেটে এটি সাকিবের ৫৯ তম ফিফটি। 

সাকিবের ঝড়ো ফিফটির দিনে দ্রুত রান তোলা সাব্বির রহমান পুড়েছেন সেঞ্চুরি মিসের হতাশায়। ৮৩ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৯০ রান করে আউট হন তিনি। মেরাজ মাহবুব নিলয়ের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন আকবর আলিকে।

সাব্বির-সাকিবের জোড়া ফিফটির সাথে রাকিবুল-নাইমের ৪০ ছাড়ানো ইনিংসে ৯ উইকেটে ২৯৩ রান সংগ্রহ করেছে লেজেন্ডস অব রুপগঞ্জ। গাজী গ্রুপ ক্রিকেটার্সের পক্ষে ২ টি করে উইকেট নিয়েছেন সৈয়দ খালেদ আহমেদ, রাকিবুল আতিক ও মেরাজ মাহবুব নিলয়। ১ টি করে উইকেট পান মাহমুদুল হাসান ও আল আমিন জুনিয়র।

৯৭ প্রতিবেদক

Read Previous

পাঞ্জাব কিংসের কাছে হারল চেন্নাই সুপার কিংস

Read Next

ঢাকা লিগে গড়া নিজের রেকর্ডকে বাড়তি মাত্রা দিলেন বিজয়

Total
1
Share