পাঞ্জাব কিংসের কাছে হারল চেন্নাই সুপার কিংস

rabbithole thumbnail 3
Vinkmag ad

শিখর ধাওয়ানের হার না মানা ব্যাটিংয়ের উপর ভর করে এবারের আইপিএলে ৪র্থ জয় পেয়েছে পাঞ্জাব কিংস। চেন্নাই সুপার কিংসকে তারা হারিয়েছে ১১ রানের ব্যবধানে। বিফলে যায় আম্বাতি রায়ডুর লড়াকু ইনিংস।

আগে ব্যাটিংয়ে নেমে শিখর ধাওয়ানের অনবদ্য ব্যাটিংয়ে ৪ উইকেটে ১৮৭ রান করে পাঞ্জাব৷ ওপেনিংয়ে ব্যাটিংয়ে নেমে ৫৯ বলে ৯ চার ও ২ ছয়ে ৮৮ রানে অপরাজিত থাকেন। এছাড়া তিনে নামা ভানুকা রাজাপাকসে ৪২ ও লিয়াম লিভিংস্টোন ১৯ রান করেন।

চেন্নাইয়ের পক্ষে ডোয়াইন ব্রাভো ২ উইকেট নেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে আম্বাতি রায়ডু ছাড়া চেন্নাইয়ের আর কোন ব্যাটসম্যান বড় স্কোর গড়তে পারেননি। দলের বিপর্যয়ে দায়িত্ব সামাল দেন রায়ডু নিজেই। ৩৯ বলে ৭ চার ও ৬ ছয়ে ৭৮ রান করেন তিনি।

শেষদিকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা ও মাহেন্দ্র সিং ধোনি চেষ্টা করলেও তা দলের পরাজয় এড়াতে কার্যকর ছিল না। ৬ উইকেটে ১৭৬ রান পর্যন্ত করতে সক্ষম হয় চেন্নাই। রায়ডুর ইনিংস ছাড়াও রুতুরাজ গায়কোয়াড় ৩০ ও জাদেজা অপরাজিত ২১ রান করেন।

পাঞ্জাবের পক্ষে ঋষি ধাওয়ান ও কাগিসো রাবাদা ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন শিখর ধাওয়ান।

সংক্ষিপ্ত স্কোরঃ

পাঞ্জাব কিংসঃ ১৮৭/৪ (২০), আগারওয়াল ১৮, ধাওয়ান ৮৮*, রাজাপাকসে ৪২, লিভিংস্টোন ১৯, বেয়ারস্টো ৬; থিকশানা ৪-০-৩২-১, ব্রাভো ৪-০-৪২-২

চেন্নাই সুপার কিংসঃ ১৭৬/৬ (২০), রুতুরাজ ৩০, উথাপ্পা ১, স্যান্টনার ৯, দুবে ৮, রায়ডু ৭৮, জাদেজা ২১*, ধোনি ১২, প্রিটোরিয়াস ১*; রাবাদা ৪-০-২৩-২, সন্দ্বীপ ৪-০-৪০-১, ঋষি ৪-০-৩৯-২, আর্শদ্বীপ ৪-০-২৩-১

ফলাফলঃ পাঞ্জাব কিংস ১১ রানে জয়ী

ম্যাচ সেরাঃ শিখর ধাওয়ান (পাঞ্জাব কিংস)।

৯৭ ডেস্ক

Read Previous

হেরেই চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স, অধিনায়কের বার্তা

Read Next

বিকেএসপিতে সাকিবের ব্যাটিং তান্ডব

Total
2
Share