চোটে জর্জরিত চেন্নাই শিবির, নতুন সংযুক্তি মইন আলি

চোটে জর্জরিত চেন্নাই শিবির, নতুন সংযুক্তি মইন আলি
Vinkmag ad

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) আরও এক ক্রিকেটার ইনজুরিতে পড়েছেন। ট্রেনিং সেশনে গোড়ালিতে চোট পেয়েছেন সিএসকের ইংলিশ অলরাউন্ডার মইন আলি। শনিবার চোট পাওয়া মইন আলির স্ক্যান রিপোর্টের অপেক্ষায় আছে ফ্র্যাঞ্চাইজিটি।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইসএপিএনক্রিকইনফোর মতে সিএসকের হয়ে আগামী কিছু ম্যাচ মিস করার শঙ্কা আছে মইন আলির। এই সপ্তাহে চেন্নাই সুপার কিংস ২ টি ম্যাচ খেলবে। সোমবার পাঞ্জাব কিংসের বিপক্ষে ও ১ মে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে।

এর আগে গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচে খেলেছিলেন মইন আলি।

চোট পাবার আগে অবশ্য বাদ পড়েছিলেন মইন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে তার বদলে নিউজিল্যান্ড স্পিন অলরাউন্ডার মিচেল স্যান্টনার সুযোগ পেয়েছিলেন।

২০২১ সালের আইপিলে ফর্মের তুঙ্গে থাকলেও এবারের আসরে ফর্ম পেতে লড়াই করছেন মইন আলি। ৫ ম্যাচে ১৭.৪০ গড়ে ৮৭ রান করেছেন মইন। যার মধ্যে সানরাইজার্সের বিপক্ষে ১ ম্যাচেই ৪৮। ৮ ওভার বল করে ৬৮ রান হজম করে কোন উইকেট পাননি তিনি।

এই মৌসুমে চোটে জর্জরিত চেন্নাই সুপার কিংস। ফাস্ট বোলার দীপক চাহার ও অ্যাডাম মিলনে ছিটকে গেছেন। টুর্নামেন্টের মাঝপথে ৭ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৯ নম্বরে আছে রবীন্দ্র জাদেজার নেতৃত্বাধীন চেন্নাই।

৯৭ ডেস্ক

Read Previous

নির্বাচকের পাশাপাশি কোচের ভূমিকায় দেখা যাবে রাজ্জাককে!

Read Next

হেরেই চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স, অধিনায়কের বার্তা

Total
18
Share