হাসান আলির প্রাণঘাতী ইয়র্কারে মিডল স্টাম্প ভেঙে দুই টুকরো!

হাসান আলির প্রাণঘাতী ইয়র্কারে মিডল স্টাম্প ভেঙে দুই টুকরো!
Vinkmag ad

ইংলিশ কাউন্টিতে পাকিস্তানি পেসার হাসান আলির প্রাণঘাতী ইয়র্কার মিডল স্টাম্প ভেঙে দুই টুকরো করে দেয়। ওল্ড ট্র্যাফোর্ডে গ্লুচেস্টারশায়ারের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে নিজের দ্বিতীয় ম্যাচের উভয় ইনিংসেই বল হাতে দাপট দেখিয়েছেন হাসান আলি, আর তাতেই তাঁর দল ল্যাঙ্কাশায়ার তুলে নেয় বড় জয়।

ল্যাঙ্কাশায়ার এবং গ্লুচেস্টারশায়ারের মধ্যে ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ওয়ানের ম্যাচে পাক পেসার হাসান আলির দুর্দান্ত স্পেল ব্যাটিং দলকে ধ্বংস করে দেয়। বল হাতে রীতিমতো আগুন ঝরিয়ে দখলে তিনি একাই দখলে নেন ৬ উইকেট।

দ্বিতীয় ইনিংসেও বল হাতে নিজের তেজ অব্যাহত রাখেন হাসান আলি। ২৮ বছর বয়সী এই পেসার একটি ঝলমলে ইয়র্কার বল করেন, যাতে মিডল স্টাম্প দুই টুকরো হয়ে যায়, গ্লুচেস্টারশায়ারের ব্যাটার জেমস ব্রেসি বিভ্রান্ত হয়ে পড়েন। ঘটনাটি দ্বিতীয় ইনিংসের ২৫তম ওভারে ঘটেছিল। এরপর নতুন স্টাম্প এনে খেলা পুনরায় শুরু করতে হয়।

ল্যাঙ্কাশায়ার ক্লাব তাঁদের অফিসিয়াল টুইটার পেইজে হাসান আলির বলে স্টাম্প ভাঙার সেই ভিডিও আপলোড করেছে।

ম্যাচ শেষে সেই ভাঙা স্টাম্পে হাসান আলি সিগনেচার করে ল্যাঙ্কাশায়ারের এক ভাগ্যবান সমর্থককে দেন।

গ্লুস্টারশায়ারের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে নিজের দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে পাকিস্তানি তারকা হাসান আলি একাই শিকার করেন ৬টি উইকেট। আর দ্বিতীয় ইনিংসে ২৭.১ ওভার বল করে ৮টি মেডেন-সহ ৪৯ রানের বিনিময়ে ৩টি উইকেট নিয়ে মোট ৯ উইকেট সংগ্রহ করেন ম্যাচে। আর তাতেই তাঁর দল পায় ইনিংস ও ৫৭ রানের বড় জয়।

৯৭ ডেস্ক

Read Previous

জম্মু-কাশ্মীর স্পিডস্টার উমরান মালিকে মুগ্ধ ডেল স্টেইন

Read Next

দুই সপ্তাহের বিশ্রামে মিরাজ, মুশফিক খেলছেন পরের ম্যাচেই

Total
42
Share