জম্মু-কাশ্মীর স্পিডস্টার উমরান মালিকে মুগ্ধ ডেল স্টেইন

জম্মু-কাশ্মীর স্পিডস্টার উমরান মালিকে মুগ্ধ ডেল স্টেইন
Vinkmag ad

জম্মু স্পিডস্টার আইপিএলে শিরোনাম! উমরান মালিক প্রোটিয়া গ্রেট ডেল স্টেইনের কাছ থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বোলিং কোচ স্টেইনের বিশ্বাস পেসার উমরান শীঘ্রই ভারতীয় দলের হয়ে খেলবেন।

আইপিএল ২০২২, চলতি আসরে ধারাবাহিকভাবে ১৪৫-১৫০ কিলোমিটার বেগে বল করেছেন। অনেক কিংবদন্তি ক্রিকেটারই ইতিমধ্যে বলেছেন যে উমরান টিম ইন্ডিয়ার হয়ে খেলতে চলেছেন। উমরানের বল দেখে মুগ্ধ হয়েছেন হায়দ্রাবাদের বোলিং কোচ ডেল স্টেইন।

‘কাশ্মীর এক্সপ্রেস’ উমরান মালিককে নিয়ে কোচ ডেল স্টেইন বলেছেন, আগামী দিনে ভারতের হয়ে খেলার সুযোগ অবশ্যই পাবেন এই ক্রিকেটার।

‘আমি নিশ্চিত উমরান মালিক শীঘ্রই ভারতের হয়ে খেলবেন। তাঁকে কীভাবে পরিচালনা করা হবে তা সম্পূর্ণরূপে ভারতীয় ক্রিকেটের উপর নির্ভর করবে। বোর্ডের উচিত যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে সিনিয়র দলে আনা কারণ সে যা অফার করেন তা আসলেই দুর্দান্ত।’

স্টেইন এর আগে জানিয়েছিলেন, উমরানকে দেখলে তাঁর নিজের তরুণ বয়সের কথা মনে পড়ে।

উমরান মালিক জম্মু ও কাশ্মীর উপত্যকার পেস মেশিন। বিশেষ করে চলতি আইপিএল মৌসুমে তাঁর ধারাবাহিকতা সাথে নিখুঁত গতি দেখতে ভালবাসে ক্রিকেট ভক্তরা। তবে অবশ্যই সমস্ত কৃতিত্ব ডেল স্টেইনের দিকে যায়, যিনি তাঁকে দারুণভাবে সমর্থন করে যাচ্ছেন এবং তাঁকে সেরা হওয়ার আত্মবিশ্বাস দিয়েছিলেন।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যাচসেরার পুরস্কার দিয়ে জরিমানা মেটাবেন লোকেশ রাহুল!

Read Next

হাসান আলির প্রাণঘাতী ইয়র্কারে মিডল স্টাম্প ভেঙে দুই টুকরো!

Total
15
Share