মুম্বাই ইন্ডিয়ান্সের চরম ভরাডুবি, টানা ৮ পরাজয়

আইপিএল ২০২২: মোস্ট ভ্যালুয়েবল টিম মুম্বাই ইন্ডিয়ান্স
Vinkmag ad

টানা ৮ম হারের স্বাদ পেল মুম্বাই ইন্ডিয়ান্স। লোকেশ রাহুলের অধিনায়কোচিত সেঞ্চুরি ও বোলারদের দুরদর্শী বোলিংয়ে মুম্বাইকে ৩৬ রানে হারিয়েছে লখনৌ সুপার জায়ান্টস।

দল এখনও না জিতলেও টস ভাগ্য বেশ সুপ্রসন্ন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার। এদিনও টসে জিতে বোলিং নেন।

লখনৌর ইনিংসকে একাই টেনে নেন ওপেনিংয়ে নামা অধিনায়ক লোকেশ রাহুল। তার সেঞ্চুরি সত্ত্বেও দল তেমন একটা বড় স্কোর গড়তে পারেনি। ৬ উইকেটই ১৬৮ রানই ছিল তাদের সম্বল।

রাহুল শুরু থেকে শেষ পর্যন্ত ক্রিজে টিকে থেকে ১০৩ রানে অপরাজিত থাকেন। বল খেলেছেন ৬২টি। ১২টি চার ও ৪টি ছক্কার মার ছিল তার অনবদ্য ইনিংসে। এছাড়া মনীশ পাণ্ডে ২২ ও আয়ুশ বাদোনি ১৪ রান করেন।

মুম্বাইয়ের পক্ষে রাইলি মেরেডিথ ও কাইরন পোলার্ড ২টি করে উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক রোহিত শর্মার ৩৯ ও তিলক ভার্মা ৩৮ রান ছাড়া মুম্বাইয়ের আর কোন ব্যাটসম্যান মানসম্মত ব্যাটিং উপহার দিতে পারেননি।

এবারের নিলামে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি দাম ওঠা ইশান কিশান চরম বাজে ফর্মে আছেন। এদিন মাত্র ৮ রান করেছেন ২০ বল খেলে। ব্যর্থতার পরিচয় দেন ডেওয়াল্ড ব্রেভিস, সুরিয়া কুমার যাদব, পোলার্ডরাও। ৮ উইকেটে ১৩২ রান পর্যন্ত করতে সক্ষম হয় মুম্বাই।

লখনৌর পক্ষে ৩ উইকেট নেন ক্রুনাল পান্ডিয়া। ৪ ওভার বল করে কোন উইকেট না পেলেও মাত্র ১৪ রান দিয়ে দলের জয়ের অবদান রাখেন দুশমান্থ চামিরা।

ম্যাচ সেরা হন লোকেশ রাহুল।

সংক্ষিপ্ত স্কোরঃ

লখনৌ সুপার জায়ান্টসঃ ১৬৮/৬ (২০), রাহুল ১০৩*, ডি কক ১০, মনীশ ২২, স্টয়নিস ০, ক্রুনাল ১, হুডা ১০, বাদোনি ১৪, হোল্ডার ০*; স্যামস ৪-০-৪০-১, বুমরাহ ৪-০-৩১-১, মেরেডিথ ৪-০-৪০-২, পোলার্ড ২-০-৮-২

মুম্বাই ইন্ডিয়ান্সঃ ১৩২/৮ (২০), রোহিত ৩৯, ইশান ৮, ব্রেভিস ৩, তিলক ৩৮, সুরিয়া ৭, পোলার্ড ১৯, স্যামস ৩, উনাদকাট ১, শখিন ০*, বুমরাহ ০*; মহসিন ৪-০-২৭-১, হোল্ডার ৪-০-৩৬-১, চামিরা ৪-০-১৪-০, ক্রুনাল ৪-০-১৯-৩, বিষ্ণয় ৩-০-২৮-১, বাদোনি ১-০-৬-১

ফলাফলঃ লখনৌ সুপার জায়ান্টস ৩৬ রানে জয়ী

ম্যাচ সেরাঃ লোকেশ রাহুল (লখনৌ সুপার জায়ান্টস)।

৯৭ ডেস্ক

Read Previous

মাশরাফি বলছেন চিরাগদের কাছ থেকে শেখা উচিৎ বাংলাদেশী তরুণদের

Read Next

ম্যাচসেরার পুরস্কার দিয়ে জরিমানা মেটাবেন লোকেশ রাহুল!

Total
1
Share