আঙুল ফেটেছে মিরাজের, অ্যাঙ্কেল ইনজুরিতে মুশফিক

মিরাজের কণ্ঠে লিটনের সুর
Vinkmag ad

শ্রীলঙ্কা সিরিজে সামনে রেখে বাংলাদেশের চোটের মিছিল দীর্ঘ হচ্ছে। এবার সে যাত্রায় নাম উঠেছে মেহেদী হাসান মিরাজ ও মুশফিকুর রহিমের। যদিও সিরিজ শুরুর আগেই ঠিকঠাক হওয়ার কথা মুশফিক-মিরাজের চোট।

আজ (২৪ এপ্রিল) ঘোষিত প্রথম টেস্টের স্কোয়াডে তাসকিন আহমেদ নেই কাঁধের চোটের কারণে। ছোট খাটো চোটে শরিফুল ইসলামও অনিশ্চিত, স্কোয়াডে রাখা হলেও ফিটনেস পরীক্ষায় উতরেই জায়গা পাবেন চূড়ান্তভাবে।

হাটের চোটে চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) শেষ পেসার এবাদত হোসেনের। যদিও হাতে সেলাই লাগলেও তা শ্রীলঙ্কা সিরিজের আগেই পুরোপুরি সেরে উঠবে। যে কারণে তাকেও স্কোয়াডে রাখা হয়েছে।

এদিকে স্কোয়াডে থাকা মুশফিক-মিরাজও চোটে পড়লেন আজ। ডিপিএলের সুপার লিগের তৃতীয় রাউন্ডে বিকেএসপির ৪ নম্বর মাঠে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

ফিল্ডিং করতে গিয়ে পায়ে ব্যথা পান মুশফিক, ক্যাচ ধরতে গিয়ে ডান হাতেই কনিষ্ঠ আঙুল ফেটে যায় মিরাজের। দুজনেই খেলছেন শেখ জামাল ধানমন্ডির হয়ে। মুশফিককে বরফ দিয়ে প্রাথমিক সেবা দেওয়া হলেও মিরাজকে নেওয়া হয় সাভারের শেখ ফজিলতুননেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে।

দুজনের চোট নিয়ে মিরপুরে সংবাদ মাধ্যমকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন,

‘ইতোমধ্যে আলাপ হয়েছে ওখানকার ফিজিও ও কোচের সাথে। ওর (মিরাজের) যে আঙুলে চোট সেটা সারতে ৭ থেকে ১০ দিন সময় লাগবে। মুশফিকের চোট নিয়ে অবশ্য সেরকম কোনো তথ্য নেই। ওর অ্যাঙ্কেল খানিক সমস্যা হচ্ছে, ওরকম কিছু না। তবে ২৪ ঘন্টা না গেলে এসব নিয়ে বলা সম্ভব হয় না।’

উল্লেখ্য, দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে আগামী ৮ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। বিকেএসপিতে একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৫ মে প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

শেখ জামালের সাথে ব্যবধান কমানোর সুযোগ হাতছাড়া সাকিব-মাশরাফিদের

Read Next

সাদমান-রাহিকে বাদ দিলেও ছুঁড়ে ফেলছেনা নির্বাচকরা

Total
31
Share