টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনিকে ফেরাতে আরপি সিংয়ের অনুরোধ

ফিনিশার ধোনির দিনে মুম্বাইয়ের টানা ৭ম হার
Vinkmag ad

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চেন্নাইয়ের খেলা শেষ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং সকলেরই নজর কেড়েছে। সেই পুরনো মেজাজেই একের পর এক চার-ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়েছেন। ফিনিশার ধোনিতে মুগ্ধ ক্রিকেটবিশ্ব, দাবি উঠল অবসর ভেঙে ফিরে আসার। প্রাক্তন ভারতীয় পেসার আরপি সিং আর্জি জানিয়েছেন যে, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দয়া করে অবসর ভেঙে ফিরে আসুক ধোনি।

গত বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২২-এর ম্যাচে শেষ ওভারে চেন্নাই সুপার কিংসকে জয় এনে দেন মহেন্দ্র সিং ধোনি। জয়ের জন্য ম্যাচের শেষ ৪ বলে ১৬ রান দরকার ছিল সিএসকের। জয়দেব উনাদকাটের বলে ধোনি একটি ছক্কা ও ২টি চার মেরে দলের জয় নিশ্চিত করেন। মাঝে ১টি বলে ২ রান নেন তিনি। এর পর থেকেই ফিনিশার ধোনিকে নিয়ে মাতামাতি চলছে ক্রিকেটবিশ্বে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

প্রাক্তন ভারতীয় পেসার আর পি সিং ম্যাচ শেষে নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে এক পোস্টে ধোনিকে অবসর ভেঙে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরতে অনুরোধ করলেন,

‘বিশ্বকাপে অবসর ভেঙে ধোনিকে খেলতে আমরা অনুরোধ করতে পারি।’

২০২০ সালের ১৫ই আগস্ট দীর্ঘ ১৫ বছরেরও বেশি সময়ের দুর্দান্ত এক ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানলেন মহেন্দ্র সিং ধোনি। হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনি আইপিএলে পেয়ে যাচ্ছেন একের পর এক সাফল্য। তবে জাতীয় দলের জার্সিতে বাইশ গজে তাঁর ফেরার সম্ভাবনা একেবারেই ক্ষীণ।

৯৭ ডেস্ক

Read Previous

দুই ইনিংসে দুটি ডাবল সেঞ্চুরি! কাউন্টিতে শান মাসুদের একাধিক রেকর্ড

Read Next

নো বল বিতর্কে রিশাব পান্টদের জরিমানা

Total
14
Share