হাতের চোটে ডিপিএল শেষ এবাদতের

এবাদত হোসেন
Vinkmag ad

এমনিতে তাসকিন আহমেদ, শরিফুল ইসলামকে পাওয়া যাচ্ছে না শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে। চোটের কারণে দুজনেই ছিটকে গেছেন অনেকটা নিশ্চিত। এবার চোটে পড়লেন আরেক পেসার এবাদত হোসেন। হাতে সেলাই লাগলেও লঙ্কা সিরিজ নিয়ে অবশ্য শঙ্কা দেখছেন না বিসিবির মেডিক্যাল বিভাগ।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) অবশ্য এবার আর দেখা যাবে না শেখ জামাল ধানমন্ডি ক্লাবের এই পেসারকে। আজ (২১ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে সুপার লিগের দ্বিতীয় রাউন্ড চলাকালীন চোটে পড়েছেন এবাদত।

টস হেরে আগে ব্যাট করা রূপগঞ্জ ইনিংসের ৪৯তম ওভারের ঘটনা। নিজের ৮ম ওভারের প্রথম বল করেন এবাদত, স্ট্রাইক প্রান্তে থাকা নাসুমের জোরালো শট সরাসরি বোলার এবাদতের শরীরের দিকে ছুটছিল। শরীর বাঁচাতে হাত দিয়ে রক্ষা, ততক্ষণে আঙুল ফে-টে র-ক্তা-ক্ত। এরপর মাঠ থেকেই সরাসরি পাঠানো হয় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে।

সর্বশেষ অবস্থা জানিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী বলেন, ‘এবাদতের ডান হাতের দুই আঙ্গুলের মাঝখানে ফে-টে গেছে। এভারকেয়ারে পাঠানো হয়েছে। কসমেটিক সার্জন দেখবে, দেখার পর কয়টা সেলাই লাগবে সেটা জানাবে।’

‘শ্রীলঙ্কা সিরিজ নিয়ে সমস্যা হওয়ার কথা না। আপাতত এক সপ্তাহ সময় লাগতে পারে। আর আগেতো দেখি কয়টা সেলাই লাগে, ট্রিটমেন্টটাও শুরু হোক। তবে আশা করছি শ্রীলঙ্কা সিরিজ নিয়ে কোনো ঝামেলা হবে।’

উল্লেখ্য, যেহেতু ফাটা আঙুল ঠিক হতে অন্তত এক সপ্তাহ সময় লাগবে সেহেতু ডিপিএলে আর দেখা যাচ্ছে না এবাদতকে। তার দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব অবশ্য শিরোপার পথে আছে সবচেয়ে এগিয়ে।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিব-মাশরাফি যুগলবন্দী, অল্পতেই গুটিয়ে গেল প্রাইম ব্যাংক

Read Next

সোহানের বীরত্ব গাঁথা এক সেঞ্চুরিতে শিরোপার আরও কাছে শেখ জামাল

Total
3
Share