উমরান মালিকের অগ্নিঝরা বোলিংয়ে পাঞ্জাবকে হারাল হায়দ্রাবাদ

উমরান মালিকের অগ্নিঝরা বোলিংয়ে পাঞ্জাবকে হারাল হায়দ্রাবাদ
Vinkmag ad

উমরান মালিকের চমৎকার বোলিং নৈপুণ্যে টানা ৪র্থ জয় পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। পাঞ্জাব কিংসকে তারা হারিয়েছে ৭ উইকেটের ব্যবধানে। বিফলে যায় লিয়াম লিভিংস্টোনের দাপুটে ইনিংস।

নিজের ১ম ৩ ওভারে ২৮ রান দিয়ে ১ উইকেট পেয়েছিলেন কাশ্মীরের গতি দানব উমরান। তবে নিজের ৪র্থ ও পাঞ্জাবের ইনিংসের শেষ ওভারে অসাধারণ বোলিং করেছেন তিনি। ৩ উইকেট নেওয়ার পাশাপাশি মেডেনও দিয়েছিলেন। শেষ বলে হ্যাটট্রিক করতে না পারলেও রান আউট করতে সক্ষম হয়েছিল তার দল।

উমরানের ৪ ও ইনিংসের শুরুতে দুর্দান্ত বোলিং করা ভুবনেশ্বর কুমারের ৩ উইকেটের সৌজন্যে পাঞ্জাবকে ১৫১ রানে বেধে দেয় হায়দ্রাবাদ। পাঞ্জাবের পক্ষে লিভিংস্টোন মাত্র ৩৩ বলে ৫ চার ও ৪ ছয়ে ৬০ রান করেন। এছাড়া শাহরুখ খানের ব্যাট থেকে আসে ২৬ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক কেন উইলিয়ামসন মাত্র ৩ রানে ফিরে যান। অভিষেক শর্মা (৩১) ও ইনফর্ম ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠির (৩৪) কল্যাণে ৪৮ রানের জুটি পায় হায়দ্রাবাদ।

এ দুইজনের বিদায়ের পর এইডেন মার্করাম (৪১*) ও নিকোলাস পুরানের (৩৫*) অবিচ্ছিন্ন ৭৫ রানের জুটিতে ৭ বল বাকি থাকতে জয় পেয়ে যায় হায়দ্রাবাদ।

পাঞ্জাবের পক্ষে রাহুল চাহার ২টি ও কাগিসো রাবাদা ১ উইকেট নেন।

ম্যাচ সেরা হন উমরান মালিক।

সংক্ষিপ্ত স্কোরঃ

পাঞ্জাব কিংসঃ ১৫১/১০ (২০), ধাওয়ান ৮, প্রাভসিমরান ১৪, বেয়ারস্টো ১২, লিভিংস্টোন ৬০, জিতেশ ১১, শাহরুখ ২৬, স্মিথ ১৩, রাবাদা ০*, রাহুল চাহার ০, বৈভব ০, আর্শদ্বীপ ০; ভুবনেশ্বর ৪-০-২২-৩, নটরাজন ৪-০-৩৮-১, সুচিথ ৪-০-২৮-১, উমরান ৪-১-২৮-৪

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৫২/৩ (১৮.৫), অভিষেক ৩১, উইলিয়ামসন ৩, ত্রিপাঠি ৩৪, মার্করাম ৪১*, পুরান ৩৫*; রাবাদা ৪-০-২৯-১, রাহুল চাহার ৪-০-২৮-২

ফলাফলঃ সানরাইজার্স হায়দ্রাবাদ ৭ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ উমরান মালিক (সানরাইজার্স হায়দ্রাবাদ)।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকেটারদের বেশি টাকা দিয়ে দেওয়া হচ্ছে কীনা প্রশ্ন সালাউদ্দিনের

Read Next

মিলারের অতিমানবীয় ব্যাটিংয়ে চেন্নাইকে হারাল গুজরাট

Total
1
Share