সবাই মেতেছে ব্রেভিস বন্দনায়, ক্ষমা চাইলেন স্টোকস

সবাই মেতেছে ব্রেভিস বন্দনায়, ক্ষমা চাইলেন স্টোকস
Vinkmag ad

এবছরই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পারফর্ম করে আলোচনায় এসেছিলেন দক্ষিণ আফ্রিকার যুবা ক্রিকেটার ডেওয়াল্ড ব্রেভিস। সেই পারফরম্যান্স দেখে তাকে আইপিএল নিলাম থেকে দলে ভেড়ায় মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের মঞ্চেও নিজের জাত চেনাচ্ছেন বেবি এবি খ্যাত ব্রেভিস।

মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে ব্যাটিং করে সাবেক-বর্তমান অনেক ক্রিকেটারের মন জয় করেছেন ব্রেভিস। ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস মজেছেন ব্রেভিস বন্দনায়।

আইপিএল ২০২২ এ এখন অব্দি ৬ ম্যাচ খেলে ফেললেও কোন জয় পায়নি মুম্বাই ইন্ডিয়ান্স। তবে ব্যাট হাতে ঠিকই পারফর্ম করে যাচ্ছেন ব্রেভিস।

শনিবার লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ১৮ রানে হারা ম্যাচে ১৩ বলে ৬ চার ও ১ ছয়ে ৩১ রান করেন ব্রেভিস। এই ইনিংসে লং অনের উপর দিয়ে দারুণ এক ছক্কা হাকান তিনি। এই শটেই স্টোকসের প্রশংসা আদায় করে নিয়েছেন ব্রেভিস। টুইটারে স্টোকস লেখেন, ‘ব্রেভিস=প্লেয়ার’।

ক্রিকেটে কমেন্টেটরস কার্স বলে একটা টার্ম আছে। সেটা মিলে যায় দ্রুতই। স্টোকসের ঐ টুইটের কিছুক্ষণ পরেই আউট হন ব্রেভিস। অগত্যা ব্রেভিসের কাছে ক্ষমা চান স্টোকস, আরেক টুইটে লেখেন ‘সরি ব্রেভিস’।

ব্রেভিসের প্রতিভায় মুগ্ধ আরেক ইংলিশ মাইকেল ভনও। ইংল্যান্ডের সাবেক এই অধিনায়ক লিখেছেন, ‘ডেওয়াল্ড ব্রেভিস!! আমার দেখা সেরা তরুণ ক্রিকেটার।’

সেই টুইটে রিপ্লাই করেছেন সাবেক অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার মার্ক ওয়াহ। তিনি একমত হয়ে লিখেছেন ‘ওয়াও, এমন এক তরুণের জন্য অবিশ্বাস বল স্ট্রাইকিং এবং ক্রিজে উপিস্থিতি।’

৯৭ ডেস্ক

Read Previous

সেঞ্চুরি করা ম্যাচে জরিমানা গুনতে হল লোকেশ রাহুলকে

Read Next

শ্রীলঙ্কা সিরিজও মিস করবেন তাসকিন-শরিফুল!

Total
3
Share