মুস্তাফিজের খরুচে হবার দিনে কার্তিক জাদুতে ব্যাঙ্গালোরের জয়

মুস্তাফিজের খরুচে হবার দিনে কার্তিক জাদুতে ব্যাঙ্গালোরের জয়
Vinkmag ad

দীনেশ কার্তিক ও গ্লেন ম্যাক্সওয়েলের দুর্ধর্ষ ব্যাটিংয়ে দারুণ জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালসকে তারা হারিয়েছে ১৬ রানের ব্যবধানে। বিফলে যায় ডেভিড ওয়ার্নারের দাপুটে ইনিংস। খরুচে বোলিং করে দলের হতাশা বাড়িয়েছেন মুস্তাফিজ।

প্রথমে ব্যাটিংয়ে কার্তিক ও ম্যাক্সওয়েলের দ্রুতগতির হাফ সেঞ্চুরিতে ৫ উইকেটে ১৮৯ রান করে আরসিবি। কার্তিক ৩৪ বলে ৫টি করে চার ও ছয়ে ৬৬ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন। ম্যাক্সওয়েল ৩৪ বলে ৭ চার ও ২ ছয়ে ৫৫ রান করেন। এছাড়া শাহবাজ আহমেদ অপরাজিত থাকেন ৩২ রান নিয়ে।

দিল্লির পক্ষে শারদুল ঠাকুর, খলিল আহমেদ, কুলদ্বীপ যাদব ও আক্সার প্যাটেল ১টি উইকেট পান। ৪ ওভার বোলিং করে ৪৮ রান দিয়ে কোন উইকেট পাননি মুস্তাফিজ। ১ম ৩ ওভারে ২০ রান দিলেও নিজের শেষ ওভারে ২৮ রান দেন, পুরোটাই আদায় করে নেন কার্তিক।

১৯০ রানের লক্ষ্যে খেলতে নেমে ওয়ার্নার ও অধিনায়ক রিশাব পান্ট ছাড়া দিল্লির আর কোন ব্যাটসম্যান নিজেদের মেলে ধরতে পারেননি। ৭ উইকেটে ১৭৩ রানে থামতে বাধ্য হয় দিল্লি।

ওয়ার্নার ৩৮ বলে ৪ চার ও ৫ ছয়ে ৬৬ রান করেন। ১৭ বল মোকাবেলা করে পান্টের ব্যাট থেকে আসে ৩৪ রান।

আরসিবির পক্ষে জশ হ্যাজেলউড ৩টি ও মোহান্মদ সিরাজ ২ উইকেট পান।

ম্যাচ সেরা হন দীনেশ কার্তিক।

সংক্ষিপ্ত স্কোরঃ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরঃ ১৮৯/৫ (২০), ডু প্লেসিস ৮, অনুজ ০, কোহলি ১২, ম্যাক্সওয়েল ৫৫, প্রভুদেসাই ৬, শাহবাজ ৩২*, কার্তিক ৬৬*; শারদুল ৪-০-২৭-১, খলিল ৪-০-৩৬-১, আক্সার ৪-০-২৯-১, কুলদ্বীপ ৪-০-৪৬-১

দিল্লি ক্যাপিটালসঃ ১৭৩/৭ (২০), ওয়ার্নার ৬৬,পৃথ্বী ১৬, মার্শ ১৪, পান্ট ৩৪, পাওয়েল ০, ললিত ১, শারদুল ১৭, আক্সার ১০*, কুলদ্বীপ ১০*; সিরাজ ৪-০-৩১-২, হ্যাজেলউড ৪-০-২৮-৩, হাসারাঙ্গা ৪-০-৪০-১

ফলাফলঃ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৬ রানে জয়ী

ম্যাচ সেরাঃ দীনেশ কার্তিক (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর)।

৯৭ ডেস্ক

Read Previous

রাহুলের সেঞ্চুরির দিনে মুম্বাই ইন্ডিয়ান্সের টানা ৬ষ্ঠ পরাজয়

Read Next

আবাহনীর শক্তি বাড়াতে আগেই বাংলাদেশে শ্রীলঙ্কার টেস্ট সহ-অধিনায়ক

Total
30
Share