স্কুল ক্রিকেটে নিশাদের অতি মানবীয় ইনিংস, হাঁকালেন ডাবল সেঞ্চুরি

স্কুল ক্রিকেটে নিশাদের অতি মানবীয় ইনিংস, হাঁকালেন ডাবল সেঞ্চুরি
Vinkmag ad

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে এবার ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে বসলেন খোরশেদুল আলম নিশাদ। চলমান স্কুল ক্রিকেটের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি এটি। প্রথম এ কীর্তি গড়েন নেত্রকোনা মধুমাছি উচ্চ বিদ্যালয়ের আদনান (২০৩)।

ব্রাহ্মণবাড়িয়া অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের এ ব্যাটার ১৬ এপ্রিল অপরাজিত ২১০ রানের ইনিংস খেলেন।

দিনের অন্য ম্যাচে এদিন ৬ উইকেট করে নিয়েছেন পুটয়াখালীর আব্দুল্লাহ আল বাপ্পি ও ফরিদপুরের সিয়াম; মেহেরপুরে সেঞ্চুরি করেছেন সাগর।

ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বিপক্ষে ১৭১ বলে ২১০ রান করেন নিশাদ। ২৫ চার ও ৮ ছক্কায় সাজানো ছিল তার ইনিংস।

নিশাদের অতি মানবীয় ইনিংসে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩৬৮ রান করে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়। জবাবে ১৫৭ রানে অলআউট হয় ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল। ২১১ রানের বিশাল জয়ের ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন নিশাদ।

পুটয়াখালী টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের আব্দুল্লাহ আল বাপ্পি ৩৬ রানে ৬ উইকেট নিয়েছেন পটুয়াখালী কলেজিয়ট স্কুলের বিপক্ষে। তার বিধ্বংসী বোলিংয়ে অলআউট হওয়ার আগে ২২০ রান করে কলেজিয়েট স্কুল। ৩৪ ওভারে ৯ উইকেট প্রয়োজনীয় ২২১ রান তুলে নেয় টেকনিক্যাল ট্রেনিং সেন্টার।

ফরিদপুরে সিয়ামের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৮৫ রানে অলআউট হয়ে যায় আজিজুল উলুম দাখিল মাদ্রাসা। সিয়াম ২৯ রানে ৬ উইকেট নিয়েছেন। জবাবে ২০.১ ওভারে ৫ উইকেটে জয় নিশ্চিত করে কমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউশন।

৮৫ বলে সাগরের ১০০ রানের কল্যাণে মেহেরপুর টেকনিক্যাল স্কুল ২৪০ রান করে। জোড়পুকুর স্কুলকে ১২৬ রানে অলআউট করে দলটি। ১১৪ রানে জয়ের ম্যাচের সেরা খেলোয়াড় সেঞ্চুরিয়ান সাগর।

এদিকে আল আমিন একাডেমিকে ৯৩ রানে হারিয়ে চাঁদপুর জেলায় চ্যাম্পিয়ন হয়েছে গনি আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়। ৪৯.১ ওভারে ২২৭ রানে অলআউট হয় গনি আদর্শ উচ্চ বিদ্যালয়। মুশফিক হাসান অপরাজিত ৯৫ রান করেন। জবাবে আল আমিন একাডেমি ৪৩ ওভারে ১৩৪ রানে অলআউট হয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

এবার অন্যবারের চেয়ে ভালো আম্পায়ারিং হয়েছে বলছেন সিসিডিএম চেয়ারম্যান

Read Next

রাহুলের সেঞ্চুরির দিনে মুম্বাই ইন্ডিয়ান্সের টানা ৬ষ্ঠ পরাজয়

Total
8
Share