নিউজিল্যান্ডের ‘টি-টোয়েন্টি ক্রিকেটার অফ দ্য ইয়ার’ বোল্ট, ডিভাইন

ডানেডিনে বারবার আসতে চান বোল্ট
Vinkmag ad

ক্রিকেট নিউজিল্যান্ডের টি-টোয়েন্টির বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পেসার ট্রেন্ট বোল্ট। আর নারীদের বিভাগ থেকে টানা দ্বিতীয়বার বর্ষসেরা হয়েছেন অলরাউন্ডার সোফি ডিভাইন।

নিউজিল্যান্ড ক্রিকেটের টি-টোয়েন্টি ‘ক্রিকেটার অফ দ্য ইয়ার’ বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। যেখানে গত বছরের অর্থাৎ ২০২১ সালের পারফরম্যান্সের ভিত্তিতে নিউজিল্যান্ডের বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের খেতাব পেয়েছেন ট্রেন্ট বোল্ট এবং সোফি ডিভাইন। এই নিয়ে দ্বিতীয়বার টি-টোয়েন্টি ফরম্যাটে বর্ষসেরা নির্বাচিত হলেন তিনি।

বোল্ট ছাড়াও পুরুষ বিভাগ থেকে সেরা হওয়ার দৌড়ে ছিলেন ডেভন কনওয়ে, টিম সাউদি, ইশ সোধি এবং ড্যারিল মিচেল। তবে সকলকে পিছনে ফেলে বোল্ট নির্বাচিত হন ‘টি-টোয়েন্টি ক্রিকেটার অফ দ্য ইয়ার’।

আরব-আমিরাতে অনুষ্ঠিত হওয়া সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে বল হাতে আলো ছড়িয়েছিলেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। দলকে ফাইনালে নিয়ে যাওয়ার পথে এই তারকা পেসার দখলে নেন ১৩টি উইকেট। এমন দুর্দান্ত পারফরম্যান্সই বোল্টের এই পুরস্কার জয়ের অন্যতম কারণ। এছাড়াও বোল্ট মোট ১৫টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে শিকার করেন ২৩ উইকেট।

‘টি-টোয়েন্টি ক্রিকেটার অফ দ্য ইয়ার’ বিজয়ী ট্রেন্ট বোল্ট উচ্ছ্বসিত এমন অর্জনে। হাসিমুখে বলেছেন,

‘টি-টোয়েন্টি আমি সত্যিই উপভোগ করি। আর এই সংস্করণে আরও ভালো বোলার হতে আমি ক্রমাগত চেষ্টা করছি। এটা (টি-টোয়েন্টি ক্রিকেটার অফ দ্য ইয়ার) আমার জন্য বড় পাওয়া, বিশেষ কিছু এবং পুরস্কারটা পেয়ে আমি কৃতজ্ঞ বোধ করছি।’

৯৭ ডেস্ক

Read Previous

এক চোট সারাতে যেয়ে নতুন চোট, শুরুর আগেই আইপিএল শেষ চাহারের

Read Next

ইমরান খানের ছবি সরিয়ে নিল পিসিবি, নতুন প্যাট্রন-ইন-চিফ শেহবাজ শরীফ

Total
1
Share