এক চোট সারাতে যেয়ে নতুন চোট, শুরুর আগেই আইপিএল শেষ চাহারের

নিলামে দীপক চাহারকে নিয়ে যুদ্ধ হবে বলছেন আকাশ
Vinkmag ad

২০২২ আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে মাঠে নামার আগেই দীপক চাহার ছিটকে গেলনে পুরো টুর্নামেন্ট থেকে। তারকা এই পেস-অলরাউন্ডারের পিঠের চোট পরীক্ষা করে দেখা গেল চলতি আইপিএলে খেলার আর সম্ভাবনা নেই। ফলে রবীন্দ্র জাদেজার দলকে এবারের আইপিএলটা খেলতে হবে সেরা বোলার চাহারকে ছাড়াই।

দীপক চাহার তাঁর পুরনো পিঠের চোটে আবারও সমস্যায় পড়েছেন। হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে নতুন চোটের কবলে পড়ে টুর্নামেন্ট শুরুর আগেই শেষ দীপক চাহারের।

রেকর্ড ১৪ কোটি ভারতীয় রূপি খরচ করে মেগা নিলামে পেসার-অলরাউন্ডার দীপক চাহারকে দলে টেনেছিল চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের সবচেয়ে দামি এবং ২০২২ আইপিএল মেগা নিলামের দ্বিতীয় সবচেয়ে দামি খেলোয়াড় চাহার।

গত ফেব্রুয়ারিতে কোলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান চাহার। তারপর থেকে এক মাসের বেশি সময় ধরে ব্যাঙ্গালোরোতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন তিনি। যার ফলে শ্রীলঙ্কার বিরুদ্ধেও সিরিজ থেকে বাদ পড়েছিলেন। মনে করা হচ্ছিল, আইপিএলের মাঝপথে চেন্নাই শিবিরে যোগ দিতে পারবেন। কিন্তু চোট সারাতে গিয়ে নতুন করে চোট পান চাহার। আর তাতেই শেষ তাঁর এবারের আইপিএল মৌসুম।

চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে ৪ ম্যাচের সবক’টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। দীপক চাহার না ফেরায় চেন্নাই দলের বিপদ যেন আরও বাড়ল।

৯৭ ডেস্ক

Read Previous

অবসর ভেঙে ফেরার গুঞ্জনে আমিরের প্রতিক্রিয়া

Read Next

নিউজিল্যান্ডের ‘টি-টোয়েন্টি ক্রিকেটার অফ দ্য ইয়ার’ বোল্ট, ডিভাইন

Total
1
Share