নিজ শহরে গিয়ে করোনা পজিটিভ ডোমিঙ্গো

রাসেল ডোমিঙ্গো
Vinkmag ad

নিজ শহর পোর্ট এলিজাবেথে গিয়েই করোনা পজিটিভ হয়েছেন বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। ফলে এই টেস্টে দলের সাথে তাকে আর মাঠে দেখা যাচ্ছে না।

প্রথম টেস্ট শেষে ডারবান থেকে পোর্ট এলিজাবেথে বাংলাদেশ দল যায় ৫ এপ্রিল। তবে পরিবারের সাথে সময় কাটাবেন বলে একদিন আগেই পৌঁছান টাইগার প্রধান কোচ। আগে থেকেই বলে রাখায় পোর্ট এলিজাবেথে টিম হোটেলে নয় উঠেছিলেন নিজ বাসায়।

দ্বিতীয় টেস্ট শুরুর আগে উপসর্গ দেখা দিলে করিয়েছেন পরীক্ষাও। কিন্তু ফলাফল করোনা নেগেটিভ। তবে আরেক দফা পরীক্ষায় পজিটিভ হয়ে বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন।

বিষয়টি সংবাদ মাধ্যমে নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘হ্যাঁ ডোমিঙ্গোর করোনা পজিটিভ। চলমান টেস্টের আগেই তার উপসর্গ ছিল। এখন করোনা পজিটিভ হওয়াতে নিজের বাসাতেই আছেন।’

পরে এক সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘৭ এপ্রিল প্রধান কোচের কিছু উপসর্গ দেখা দেয় এবং সেদিনই পিসিআর টেস্ট করানো হয়। ৮ এপ্রিল সকালে পাওয়া রিপোর্ট অনুসারে তিনি পজিটিভ প্রমাণিত হন। তখন থেকেই আছেন সেলফ আইসোলেশননে। এখন তিনি ভালো অনুভব করছেন এবং কিছু ছোট খাটো উপসর্গ আছে কেবল।’

৯৭ প্রতিবেদক

Read Previous

অবশেষে নিরপেক্ষ আম্পায়ার ফেরাল আইসিসি

Read Next

পোর্ট এলিজাবেথে বড় হারের সামনে বাংলাদেশ

Total
8
Share