হেরেই চলেছে মুম্বাই, টানা জয় ব্যাঙ্গালোরের

featured photo updated 5
Vinkmag ad

চেন্নাই সুপার কিংসের মত হারের পথ অনুসরণ করে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) কাছে এবার তারা হেরেছে ৭ উইকেটের ব্যবধানে। এ নিয়ে এটি তাদের টানা ৪র্থ হার। অন্যদিকে আরসিবির এটি টানা ৩য় জয়।

১৫২ রানের টার্গেটে খেলতে নেমে আরসিবির উদ্বোধনীতে ৫০ রানের জুটি এনে দেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস ও অনুজ রাওয়াত। ডু প্লেসিস ১৬ রানে বিদায় নিলেও অনুজ তার স্বাভাবিক ব্যাটিং প্রবাহমান রাখেন। ভিরাট কোহলির সাথে ৮০ রানের জুটিও হয় তার।

৪৭ বলে ২ চার ও ৬ ছক্কায় ৬৬ রানের চমৎকার ইনিংস খেলে আউট হন। হাফ সেঞ্চুরি থেকে ২ রান দূরে থাকতে সাজঘরে ফিরে যান কোহলি। গ্লেন ম্যাক্সওয়েল টানা ২ চার মেরে ৯ বল বাকি থাকতে দলের জয় নিশ্চিত করেন।

মুম্বাইয়ের পক্ষে জয়দেব উনাদকাট ও ডেওয়াল্ড ব্রেভিস ১টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন অনুজ রাওয়াত।

এর আগে মুম্বাই তাদের ১ম ইনিংসে ৬ উইকেটে ১৫১ রান করেন। সুরিয়া কুমার যাদব ৩৭ বলে ৫ চার ও ৬ ছক্কায় ৬৮ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। এছাড়া অধিনায়ক রোহিত শর্মা ও ইশান কিশান দুইজনই ২৬ রান করে করেন।

আরসিবির পক্ষে হারশাল প্যাটেল ও ওয়ানিন্দু হাসারাঙ্গা ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

মুম্বাই ইন্ডিয়ান্সঃ ১৫১/৬ (২০), রোহিত ২৬, ইশান ২৬, ব্রেভিস ৮, সুরিয়া কুমার ৬৮*, তিলক ০, পোলার্ড ০, রমনদ্বীপ ৬, উনাদকাট ১৩*; হাসারাঙ্গা ৪-০-২৮-২, হারশাল ৪-০-২৩-২, আকাশদ্বীপ ৪-১-২০-১

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরঃ ১৫২/৩ (১৮.৩), ডু প্লেসিস ১৬, অনুজ ৬৬, কোহলি ৪৮, ম্যাক্সওয়েল ৮*, কার্তিক ৭*; উনাদকাট ৪-০-৩০-১, ব্রেভিস ০.৩-০-৮-১

ফলাফলঃ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ৭ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ অনুজ রাওয়াত (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর)।

৯৭ ডেস্ক

Read Previous

হায়দ্রাবাদের প্রথম জয়, চেন্নাইয়ের টানা ৪র্থ হার

Read Next

ইমরান খানের বিদায়ে রমিজ রাজার ভবিষ্যত নিয়ে শঙ্কা

Total
1
Share