হায়দ্রাবাদের প্রথম জয়, চেন্নাইয়ের টানা ৪র্থ হার

featured photo updated v 11
Vinkmag ad

অভিষেক শর্মার দাপুটে ব্যাটিংয়ের উপর ভর করে এবারের আইপিএলে প্রথম জয় পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। চেন্নাই সুপার কিংসকে তারা হারিয়েছে ৮ উইকেটে ব্যবধানে। অন্যদিকে চেন্নাইয়ের এটি টানা ৪র্থ হার।

১৫৫ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে দুই উদ্বোধনী ব্যাটসম্যান অভিষেক ও অধিনায়ক কেন উইলিয়ামসন দলের জয়ের রাস্তা সহজ করে দেন ৮৯ রানের জুটি গড়ে। উইলিয়ামসন ৩২ রানে আউট হলেও নিজের আক্রমণাত্মক ব্যাটিং ধারা সচল রাখেন অভিষেক।

রাহুল ত্রিপাঠির সাথেও ২য় উইকেটে ৫৬ রানের জুটি হয় তার। ৫০ বলে ৫ চার ও ৩ ছয়ে ৭৫ রানের অসাধারণ ইনিংস খেলে আউট হন অভিষেক। বাকি পথটুকু পার করতে কোন বেগ পেতে হয়নি সানরাইজার্সের। ১৪ বল বাকি থাকতে জয় পেয়ে যায় তারা। ত্রিপাঠি মাত্র ১৫ বলে ৫ চার ও ২ ছয়ে ৩৯ রানে অপরাজিত থাকেন। নিকোলাস পুরান ৫ রানে অপরাজিত থাকেন।

চেন্নাইয়ের পক্ষে ডোয়াইন ব্রাভো ও মুকেশ চৌধুরী ১টি করে উইকেট পান।

এর আগে শুরুতে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৫৪ রান করে চেন্নাই। সর্বোচ্চ ৪৮ রান মইন আলির। আম্বাতি রায়ডু ২৭ ও অধিনায়ক রবীন্দ্র জাদেজা ২৩ রান করেন।

সানরাইজার্সের পক্ষে ওয়াশিংটন সুন্দর ও থাঙ্গারাসু নটরাজন ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন অভিষেক শর্মা।

সংক্ষিপ্ত স্কোরঃ

চেন্নাই সুপার কিংসঃ ১৫৪/৭ (২০), উথাপ্পা ১৫, রুতুরাজ ১৬, মইন ৪৮,রায়ডু ২৭, দুবে ৩, জাদেজা ২৩, ধোনি ৩, ব্রাভো ৮*, জর্ডান ৬*; ভুবনেশ্বর ৪-০-৩৬-১, জেনসেন ৪-০-৩০-১, সুন্দর ৪-০-২১-২, নটরাজন ৪-০-৩০-২, মার্করাম ১-০-৮-১

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৫৫/২ (১৭.২), অভিষেক ৭৫, উইলিয়ামসন ৩২, ত্রিপাঠি ৩৯*, পুরান ৫*; মুকেশ ৪-০-৩০-১, ব্রাভো ২.৪-০-২৯-১

ফলাফলঃ সানরাইজার্স হায়দ্রাবাদ ৮ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ অভিষেক শর্মা (সানরাইজার্স হায়দ্রাবাদ)।

৯৭ ডেস্ক

Read Previous

বেশ ঝুঁকি থাকা স্বত্বেও মুশফিককে সুইপ খেলতে উৎসাহী করছেন সিডন্স

Read Next

হেরেই চলেছে মুম্বাই, টানা জয় ব্যাঙ্গালোরের

Total
1
Share