ক্রিকেট অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তিতে বড় চমক জশ ইংলিস

সুপার ওভারে হ্যাজেলউডের দাপট, জিতল অস্ট্রেলিয়া
Vinkmag ad

২০২২-২৩ মৌসুমের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) কেন্দ্রীয় চুক্তির ২০ জনের তালিকা প্রকাশ করেছে। সবচেয়ে বড় চমক হিসেবে জায়গা পেয়েছেন তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান জশ ইংলিস। তবে চুক্তি থেকে বাদ পড়েছেন ঝাই রিচার্ডসন, ম্যাথু ওয়েডের মতো একাধিক অভিজ্ঞ ক্রিকেটার।

ক্রিকেট অস্ট্রেলিয়া আজ বৃহস্পতিবার (৭ই এপ্রিল) ২০২২-২৩ ক্রিকেট মৌসুমের জন্য কেন্দ্রীয় চুক্তির খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে। জশ ইংলিস তাঁর ক্যারিয়ারে প্রথমবারের মতো এই তালিকায় জায়গা পেয়েছেন।

ইংলিস ছাড়া গত মৌসুমের চুক্তিতে না থাকা এমন ৬ জন ক্রিকেটার এবার জায়গা পেয়েছেন- উসমান খাজা, স্কট বোল্যান্ড, ট্রাভিস হেড, মিচেল মার্শ, মার্কাস স্টোইনিস এবং মিচেল সোয়েপসন।

তবে আশ্চর্যজনকভাবে ক্রিকেট অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তি থেকে এবার বাদ পড়েছেন- ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, মার্কাস হ্যারিস, ময়েসেস হেনরিকস, বেন ম্যাকডারমট, অ্যাস্টন টার্নার ও ম্যাথু ওয়েড।

২০২২-২৩ মৌসুমের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) কেন্দ্রীয় চুক্তিতে আছেন যারাঃ

প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, অ্যালেক্স ক্যারি, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, উসমান খাজা, মার্নাস লাবুশেইন, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, নাথান লায়ন, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জ্যাম্পা, অ্যাশটন অ্যাগার এবং স্কট বোল্যান্ড।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়ানডে, টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা মিগনন ডু প্রিজের

Read Next

নিজের সাথে মুশফিকের ফর্মও ভাবাচ্ছে না মুমিনুলকে

Total
4
Share