ম্যাচ হেরে বাবর আজমের ১৫-২০ রানের আক্ষেপ

ম্যাচ হেরে বাবর আজমের ১৫-২০ রানের আক্ষেপ
Vinkmag ad

লাহোরে সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। এর মধ্য দিয়ে টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টির ট্রফিটাও নিয়ে নিলো সফরকারীরা। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম স্বীকার করেছেন যে অস্ট্রেলিয়ার বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিতে তার দলের ১৫-২০ রান কম ছিল।

খেলা শেষে তিনি সাংবাদিকদের বলেন, “আমি এবং রিজওয়ান শুরুতে খুব ভালো খেলেছিলাম এবং ১০ম ওভারে আমাদের সাথে মোমেন্টাম ছিল কিন্তু আমরা গুরুত্বপূর্ণ সময়ে উইকেট হারিয়েছিলাম যার কারণে আমরা ১৫-২০ রান কম ছিলাম।” বাবর বলেছিলেন যে মাঠে কিছু ভুল ত্রুটি ছিল যার জন্য তাদের হারতে হয়েছে।

বাবর আজম আরও বলেন, “আমাদের ফিল্ডিং আজকে ভালো ছিল না কারণ আমরা কিছু অতিরিক্ত রান দিয়েছি কিন্তু আমরা এটা নিয়ে কাজ করার চেষ্টা করব।”

মঙ্গলবার ৫ এপ্রিল টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় পাকিস্তান। সর্বোচ্চ ৬৬ রান করেন অধিনায়ক বাবর আজম।

এছাড়া খুশদিল শাহ ২৪, মোহাম্মদ রিজওয়ান ২৩, উসমান কাদির ১৮, ইফতেখার আহমেদ ১৩ ও হাসান আলি ১০ রান করেন।

অস্ট্রেলিয়ান বোলারদের মধ্যে নাথান এলিস ৪টি, ক্যামেরুন গ্রিন ২টি এবং শন অ্যাবট ও অ্যাডাম জাম্পা একটি করে উইকেট শিকার করেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে অধিনায়ক অ্যারন ফিঞ্চের ৫৫ রানের ওপর ভর করে জয় পায় অজিরা। এছাড়া ট্রাভিস হেড ২৬, জস ইংলিশ ২৪, মার্কাস স্টয়নিস ২৩ ও বেন ম্যাকডারমট ২২ রান করেন।

পাকিস্তানি বোলারদের নিয়ন্ত্রিত বোলিং পারফরম্যান্স সত্ত্বেও,শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া ৫ বল বাকি থাকতে তিন উইকেটে জিতে ঐতিহাসিক সফরটি জয়ের মাধ্যমে শেষ করে।

পাক বোলারদের পক্ষে শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির ও মোহাম্মদ ওয়াসিম ২টি করে এবং হারিস রউফ একটি উইকেট নেন।

৯৭ ডেস্ক

Read Previous

বাটলারকে ম্লান করে ব্যাঙ্গালোরের জয়

Read Next

ইউনিস খানের কাছ থেকে শিখতে মুখিয়ে রাশিদ খান

Total
19
Share