বাটলারকে ম্লান করে ব্যাঙ্গালোরের জয়

featured photo updated 4
Vinkmag ad

দীনেশ কার্তিক ও শাহবাজ আহমেদের কার্যকরী ব্যাটিংয়ে দারুণ জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। রাজস্থান রয়্যালসকে তারা ৪ উইকেটের ব্যবধানে হারিয়েছে। বিফলে যায় জস বাটলারের অনবদ্য ইনিংস।

১৭০ রানের লক্ষ্যে খেলতে নেমে অধিনায়ক ফাফ ডু প্লেসিস ও অনুজ রাওয়াতের মধ্যকার ৫৫ রানের উদ্বোধনী জুটিতে শুরুটা ভালো হয়েছিল আরসিবির। তবে ৩২ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে কোনঠাসা হয়ে পড়ে তারা।

হার যখন এক প্রকার নিশ্চিত, তখনই কার্তিক ও শাহবাজের মধ্যকার ৬৭ রানের জুটিতে ঘুরে দাঁড়ায় আরসিবি। শাহবাজ ২৬ বলে ৪ চার ও ৩ ছয়ে ৪৪ রানে আউট হন। বাকি পথ নির্বিঘ্নে পার করেন কার্তিক ও হারশাল প্যাটেল। ৫ বল বাকি থাকতে জয় পেয়ে যায় তারা।

কার্তিক মাত্র ২৩ বলে ৭ চার ও ১ ছয়ে ৪৪ রানের অসাধারণ ইনিংস খেলে অপরাজিত থাকেন। ম্যাচ সেরাও হন তিনি। হারশাল ৯ রানে নট আউট থাকেন।

রাজস্থানের পক্ষে যুজবেন্দ্র চাহাল ও ট্রেন্ট বোল্ট ২টি করে উইকেট নেন।

এর আগে ব্যাটিংয়ে নেমে বাটলারের লড়াকু ইনিংস এবং দেবদূত পাডিকাল ও শিমরন হেটমেয়ারের চিত্তাকর্ষক ব্যাটিংয়ে ৩ উইকেটে ১৬৯ রান করে রাজস্থান। বাটলার ৪৭ বলে ৬ ছক্কায় ৭০ রানে অপরাজিত থাকেন। পাডিকাল ৩৭ রান করলেও হেটমেয়ার ৪২ রানে নট আউট থাকেন।

আরসিবির পক্ষে ডেভিড উইলি, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও হারশাল প্যাটেল ১টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

রাজস্থান রয়্যালসঃ ১৬৯/৩ (২০), বাটলার ৭০*, জ্যাসওয়াল ৪, পাডিকাল ৩৭, স্যামসন ৮, হেটমেয়ার ৪২*; উইলি ৪-০-২৯-১, হাসারাঙ্গা ৪-০-৩২-১, হারশাল ৪-০-১৮-১

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরঃ ১৭৩/৬ (১৯.১), ডু প্লেসিস ২৯, অনুজ ২৬, কোহলি ৬, উইলি ০, রাদারফোর্ড ৫, শাহবাজ ৪৫, কার্তিক ৪৪*, হারশাল ৯*; চাহাল ৪-০-১৫-২, বোল্ট ৪-০-৩৪-২, সাইনি ৩-০-৩৬-১

ফলাফলঃ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ৪ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ দীনেশ কার্তিক (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর)

৯৭ ডেস্ক

Read Previous

এলিস-ফিঞ্চ যুগলবন্দীতে পাকিস্তানকে হারাল অস্ট্রেলিয়া

Read Next

ম্যাচ হেরে বাবর আজমের ১৫-২০ রানের আক্ষেপ

Total
28
Share