আবেশের বোলিংয়ে লখনৌর জয়, হায়দ্রাবাদের টানা হার

আবেশের বোলিংয়ে লখনৌর জয়, হায়দ্রাবাদের টানা হার
Vinkmag ad

দুই অর্ধশতক ও আবেশ খানের দুর্দান্ত বোলিংয়ে টানা ২য় জয় পেয়েছে নতুন ফ্র‍্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টস। সানরাইজার্স হায়দ্রাবাদকে তারা হারিয়েছে ১২ রানের ব্যবধানে। ২ ম্যাচের সবকটিতে হেরেছে কেন উইলিয়ামসনের দল।

শুরুটা অবশ্য দারুণ ছিল হায়দ্রাবাদের জন্য। লখনৌকে ব্যাটিংয়ে পাঠিয়ে ২৭ রানের মাঝে ৩ উইকেট গায়েব করে দেয় তারা। তবে এরপরই স্বমহিমায় ঔজ্জ্বল্য প্রদর্শন করেন লখনৌর অধিনায়ক লোকেশ রাহুল ও দীপক হুদা।

দুইজনই দেখা পান হাফ সেঞ্চুরির। ৪র্থ উইকেট জুটিতে আসে মূল্যবান ৮৭ রান। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৬৯ রান করে লখনৌ।

রাহুল ৫০ বলে ৬ চার ও ১ ছয়ে ৬৮ রান করেন। হুদা ৩৩ বলে ৩টি করে চার ও ছয়ে ৫১ রান করেন। আয়ুশ বাদোনির ব্যাট থেকে আসে ১৯ রান।

হায়দ্রাবাদের পক্ষে ওয়াশিংটন সুন্দর, রোমারিও শেফার্ড ও থাঙ্গারাসু নটরাজন ২টি করে উইকেট পান।

জবাবে রাহুল ত্রিপাঠি ও নিকোলাস পুরানের ব্যাটে চড়ে জয়ের পথেই ছিল হায়দ্রাবাদ। তবে আবেশ খান তাতে বাদ সাধেন।

নতুন দলের হয়ে ১ম দুই ম্যাচে তেমন পারফর্ম করতে না পারলেও ৩য় ম্যাচে এসেই নিজের পুরনো ঝলক দেখান। একইসাথে সাবেক দলের বিপক্ষে চমৎকার বোলিং করেন জেসন হোল্ডার। আর তাতেই সানরাইজার্স শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৫৭ রানে থামতে বাধ্য হয়।

ত্রিপাঠি ৪৩ ও পুরান ৩৪ রান করেন। সুন্দরের ব্যাট থেকে আসে ১৮ রান।

আবেশ খান ৪ ওভারে মাত্র ২৪ রানে ৪ উইকেট নেন, ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি। এছাড়া হোল্ডার ৩টি ও ক্রুনাল পান্ডিয়া ২টি উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

লখনৌ সুপার জায়ান্টসঃ ১৬৯/৭ (২০), রাহুল ৬৮, ডি কক ১, লুইস ১, মনীশ ১১, হুদা ৫১, বাদোনি ১৯, ক্রুনাল ৬, হোল্ডার ৮*; সুন্দর ৪-০-২৮-২, শেফার্ড ৪-০-৪২-২, নটরাজন ৪-০-২৬-২

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৫৭/৯ (২০), অভিষেক ১৩, উইলিয়ামসন ১৬, ত্রিপাঠী ৪৪, মার্করাম ১২, পুরান ৩৪, সুন্দর ১৮, সামাদ ০, শেফার্ড ৮, ভুবনেশ্বর ১, উমরান ১*; হোল্ডার ৪-০-৩৪-৩, ক্রুনাল ৪-০-২৭-২, আবেশ খান ৪-০-২৪-৪

ফলাফলঃ লখনৌ সুপার জায়ান্টস ১২ রানে জয়ী

ম্যাচ সেরাঃ আবেশ খান (লখনৌ সুপার জায়ান্টস)।

৯৭ ডেস্ক

Read Previous

বিকেএসপিতে মোহাম্মদ আশরাফুলের ক্যারিয়ার সেরা ইনিংস

Read Next

জুলাইয়ে পাকিস্তান-নেদারল্যান্ডস সিরিজ

Total
1
Share