বাটলারের সেঞ্চুরিতে মুম্বাইকে হারাল রাজস্থান

বাটলারের সেঞ্চুরিতে মুম্বাইকে হারাল রাজস্থান
Vinkmag ad

জস বাটলারের চিত্তাকর্ষক সেঞ্চুরিতে টানা ২য় জয় তুলে নিয়েছে রাজস্থান রয়্যালস। মুম্বাই ইন্ডিয়ান্সকে তারা হারিয়েছে ২৩ রানের ব্যবধানে। এ নিয়ে টানা ২য় ম্যাচে পরাজয় দেখল মুম্বাই।

প্রথমে ব্যাটিংয়ে নেমে প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে খেলতে থাকেন বাটলার। যোগ্য সহায়তা দেন রাজস্থানের অধিনায়ক সাঞ্জু স্যামসন ও শিমরন হেটমেয়ার। ৮ উইকেটে ১৯৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় রাজস্থান।

বাটলার ৬৮ বলে ১১ চার ও ৫ ছয়ে বরাবর ১০০ রান করেন। হেটমেয়ার মাত্র ১৪ বলে ৩টি করে চার ও ছয়ে ৩৫ রান এবং স্যামসন ৩০ রান করেন।

মুম্বাইয়ের পক্ষে জাসপ্রীত বুমরাহ ও টাইমাল মিলস ৩টি করে উইকেট পান।

জবাবে তিলক ভার্মা ও ইশান কিশান ছাড়া মুম্বাইয়ের আর কোন ব্যাটসম্যান নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি। ৮ উইকেটে ১৭০ রানে থামে তারা।

তিলক ৩৩ বলে ৩ চার ও ৫ ছয়ে ৬১ রান করেন। ইশান ৫৪ রান করেন।

রাজস্থানের পক্ষে নবদ্বীপ সাইনি ও যুজবেন্দ্র চাহাল ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন জস বাটলার।

সংক্ষিপ্ত স্কোরঃ

রাজস্থান রয়্যালসঃ ১৯৩/৮ (২০), বাটলার ১০০, জ্যাসওয়াল ১, পাডিকাল ৭, স্যামসন ৩০, হেটমেয়ার ৩৫, পরাগ ৫, অশ্বিন ১, সাইনি ২, বোল্ট ১*; বুমরাহ ৪-০-১৭-৩, মিলস ৪-০-৩৫-৩, পোলার্ড ৪-০-৪৬-১

মুম্বাই ইন্ডিয়ান্সঃ ১৭০/৮ (২০), ইশান ৫৪, রোহিত ১০, আনমোলপ্রীত ৫, তিলক ৬১, পোলার্ড ২২, ডেভিড ১, স্যামস ০, মুরুগান অশ্বিন ৬, বুমরাহ ০*; বোল্ট ৪-০-২৯-১, কৃষ্ণা ৪-০-৩৭-১, সাইনি ৩-০-৩৬-২, অশ্বিন ৪-০-৩০-১, চাহাল ৪-০-২৬-২

ফলাফলঃ রাজস্থান রয়্যালস ২৩ রানে জয়ী

ম্যাচ সেরাঃ জস বাটলার (রাজস্থান রয়্যালস)।

৯৭ ডেস্ক

Read Previous

টানা দুই জয়ে সিরিজ জিতল পাকিস্তান

Read Next

মুস্তাফিজ ঝলকের দিন ব্যর্থতার গল্প লিখল দিল্লি

Total
1
Share