রান প্রসবা থ্রিলিং ম্যাচে চেন্নাইকে হারাল লখনৌ

রান প্রসবা থ্রিলিং ম্যাচে চেন্নাইকে হারাল লখনৌ
Vinkmag ad

বড় লক্ষ্য তাড়া করে আইপিএলে নিজেদের জয়যাত্রা শুরু করলো লখনৌ সুপার জায়ান্টস। রান প্রসবা থ্রিলিং ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটের ব্যবধানে হারিয়েছে তারা। প্রথমবারের মত আইপিএলের শুরুতে পরপর দুই ম্যাচে হারলো চেন্নাই।

জয়ের ক্ষেত্রে বড় কৃতিত্বের ভাগিদার লখনৌর দুই বিদেশি ব্যাটসম্যান কুইন্টন ডি কক এবং এভিন লুইস। ডি কক ৪৫ বলে ৬১ রান করেন। ডি ককের চেয়ে আরও বেশি আক্রমণাত্মক ছিলেন লুইস। মাত্র ২৩ বলে ৬ চার ও ৩ ছয়ে ৫৫ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে ভিড়ান তিনি। ম্যাচ সেরা পুরস্কারও যায় তার পক্ষে।

হাফ সেঞ্চুরি না পেলেও দলের জয়ে অবদান রাখেন অধিনায়ক লোকেশ রাহুল, ২৬ বলে ৪০ রান করে। আয়ুশ বাদোনি ৯ বলে ১৯ রানে নট আউট থাকেন। ৩ বল হাতে রেখে ২১১ রানের বিশাল টার্গেট পূর্ণ করে লখনৌ।

চেন্নাইয়ের পক্ষে ডোয়াইন প্রিটোরিয়াস ২ উইকেট পান।

এর আগে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ২১০ রান করে চেন্নাই। রবিন উথাপ্পা সর্বোচ্চ ৫০ রান করেন। শিভাম দুবে ৪৯ এবং মইন আলি ৩৫ রান করেন।

লখনৌর পক্ষে রবি বিষ্ণয়, অ্যান্ড্রু টাই এবং আবেশ খান ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

চেন্নাই সুপার কিংসঃ ২১০/৭ (২০), উথাপ্পা ৫০, রুতুরাজ ১, মইন ৩৫, দুবে ৪৯, রায়ডু ২৭, জাদেজা ১৭, ধোনি ১৬*, প্রিটোরিয়াস ০, ব্রাভো ১*; আবেশ ৪-০-৩৮-২, টাই ৪-০-৪০-২, বিষ্ণয় ৪-০-২৪-২

লখনৌ সুপার জায়ান্টসঃ ২১১/৪ (১৯.৩), রাহুল ৪০, ডি কক ৬১, মনীশ ৫, লুইস ৫৫*, হুডা ১৩, বাদোনি ১৯*; তুষার ৪-০-৪০-১, ব্রাভো ৪-০-৩৫-১, প্রিটোরিয়াস ৪-০-৩১-২

ফলাফলঃ লখনৌ সুপার জায়ান্টস ৬ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ এভিন লুইস (লখনৌ সুপার জায়ান্টস)।

৯৭ প্রতিবেদক

Read Previous

লাহোরে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের রেকর্ড গড়া জয়

Read Next

ডোমিঙ্গোর দেখা সেরা রান আউটের একটি মিরাজের থ্রোতে

Total
16
Share