বাবার ব্যাটে চড়ে রুপগঞ্জ টাইগার্সের জয়

বাবার ব্যাটে চড়ে রুপগঞ্জ টাইগার্সের জয়
Vinkmag ad

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ২০২১-২২ এ নবাগত রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব নিজেদের উপস্থিতি জানান দিচ্ছে ভালোভাবেই। ৫ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট তালিকার ৬ নম্বরে আছে দলটি।

বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে আজ (৩১ মার্চ) খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে রুপগঞ্জ টাইগার্স হারিয়েছে ৩৬ রানে। সেঞ্চুরি মিসের হতাশায় ভুগলেও ম্যাচসেরা হয়েছেন রুপগঞ্জের ভারতীয় রিক্রুট বাবা অপরাজিত।

আগে ব্যাট করে ৩ ফিফটিতে স্কোরবোর্ডে ২৫৯ রান তোলে রুপগঞ্জ টাইগার্স। এদিন রানের দেখা পাননি ফর্মের তুঙ্গে থাকা জাকির হাসান, ফেরেন শুন্য হাতে। তিনে নেমে ১২০ বলে ৫ চার ও ১ ছয়ে ৯৮ রানের ইনিংস খেলেন বাবা।

এছাড়া ফজলে মাহমুদ রাব্বি ৫২ ও মার্শাল আইয়ুব ৬৩ রান করেন। খেলাঘরের পক্ষে ২ টি করে উইকেট নেন মাসুম খান টুটুল ও মোহাম্মদ ইলিয়াস। ১ উইকেট নেন ইফতেখার সাজ্জাদ।

জবাব দিতে নেমে টপ অর্ডার থেকে বলার মত রান পায়নি খেলাঘর। ১০০ রানের আগেই সাজঘরে ৫ ব্যাটার। সেখান থেকে সালমান হোসেন ইমনের ৫৮ ও মোহাম্মদ ইলিয়াসের ৫৯ এ ২০০ এর গন্ডি পার করে খেলাঘর, তবে জয়ের পথে হাটা হয়নি তাদের।

৪৬.৩ ওভারে ২২৩ এই অলআউট হয় দলটি। রুপগঞ্জের পক্ষে সমান ২ টি করে উইকেট নেন নাসুম আহমেদ, মোহাম্মদ শরিফউল্লাহ, এনামুল হক জুনিয়র। মুকিদুল ইসলাম মুগ্ধ ও ফরহাদ রেজা।

সংক্ষিপ্ত স্কোরঃ

রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ২৫৯/৭ (৫০), ইমরানুজ্জামান ৯, জাকির ০, বাবা ৯৮, রাব্বি ৫২, মার্শাল ৬৩, আরিফুল ৬, ফরহাদ ১৪*, শরিফউল্লাহ ৮; টুটুল ১০-০-৫৭-২, সাজ্জাদ ১০-০-২৯-১, ইলিয়াস ১০-০-৫১-২

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ২২৩/১০ (৪৬.৩), পিনাক ৪, হাসানুজ্জামান ২৫, থারাঙ্গা ১০, অমিত ২৫, অমিত মজুমদার ৫, সালমান ৫৮, ইলিয়াস ৫৯, টুটুল ২৯, সাজ্জাদ ১, টিপু ১, শাহীন ১*; নাসুম ১০-০-৫২-২, শরিফউল্লাহ ১০-১-৩৪-২, এনামুল ৯-০-৩৭-২, মুগ্ধ ৪.৩-০-২৬-২, ফরহাদ ৩-০-২১-২

ফলাফলঃ রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ৩৬ রানে জয়ী

ম্যাচসেরাঃ বাবা অপরাজিত (রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

যেকারণে বাংলাদেশ একাদশে নেই তামিম ও শরিফুল

Read Next

শ্রীলঙ্কার বাংলাদেশ সফরের সূচি চূড়ান্ত

Total
11
Share