মার্শ-ইংলিসের অভাব পূরণে অস্ট্রেলিয়ার স্কোয়াডে ম্যাট রেনশ

মার্শ-ইংলিসের অভাব পূরণে অস্ট্রেলিয়ার স্কোয়াডে ম্যাট রেনশ
Vinkmag ad

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে ইনজুরিতে পড়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ। এছাড়া কোভিড-১৯ পজিটিভ হওয়ায় স্কোয়াডের বাইরে চলে গেলেন জশ ইংলিস। তাঁর জায়গায় সাদা বলের সিরিজের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াডে এসেছেন ম্যাট রেনশ।

প্রথম ওয়ানডে থেকে মিচেল মার্শ বাদ পড়ার পর এবং জশ ইংলিসের কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ আসায় ওপেনার ম্যাট রেনশকে ব্যাটিং কভার হিসেবে পাকিস্তান সফরের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াডে ডাকা হয়েছে।

ওপেনিং ব্যাটসম্যান রেনশ অস্ট্রেলিয়ার হয়ে ১১টি টেস্ট খেললেও রঙিন পোশাকে অভিষেক হয়নি। এবার হঠাৎ ডাক পাওয়ায় পাকিস্তানে উড়ে এসে তিন দিনের কোয়ারেন্টাইন শেষে দলের সঙ্গে যোগ দেবেন, ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে।

গত রবিবার দলের অনুশীলনের সময় তারকা অলরাউন্ডার মিচেল মার্শ চোট পাওয়ায় পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজের আগে অস্ট্রেলিয়া দল বড় ধাক্কা খেয়েছে। এই চোটের কারণেই সীমিত ওভারের সিরিজে মার্শের খেলা নিয়ে তৈরি হয়েছে সংশয়। প্রথম ওয়ানডে থেকে নিশ্চিতভাবে বাদ পড়ায় স্কোয়াডে ডাক পেলেন টেস্ট সিরিজে পারফর্ম করা ক্যামেরন গ্রিন।

এবার অজি শিবির পেল আর এক দুঃসংবাদ। কোভিড-১৯ পজিটিভ ফলাফল এসেছে উইকেটকিপার ব্যাটসম্যান জশ ইংলিসের। আগামী পাঁচ দিনের জন্য স্কোয়াডের বাইরে আইসোলেশনে থাকবেন তিনি।

পাকিস্তান সফরের বাকি অংশে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন-আপের অভাব পূরণ করতেই ডাকা হয়েছে ম্যাট রেনশকে।

উল্লেখ্য, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ এবং কেন রিচার্ডসনকে ছাড়াই সফরকারীরা পাকিস্তানে রয়েছেন।

আজ মঙ্গলবার (২৯শে মার্চ) থেকে শুরু হবে সিরিজের প্রথম ওয়ানডে।

পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার সাদা বলের স্কোয়াডঃ

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, ট্র্যাভিস হেড, জশ ইংলিস, মারনাস লাবুশেইন, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা, ক্যামেরন গ্রিন এবং ম্যাট রেনশ

পাকিস্তান-অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সূচি-

২৯ মার্চ- ১ম ওয়ানডে, রাওয়ালপিন্ডি
৩১ মার্চ- ২য় ওয়ানডে, রাওয়ালপিন্ডি
২ এপ্রিল- ৩য় ওয়ানডে- রাওয়ালপিন্ডি

৫ এপ্রিল- একমাত্র টি-টোয়েন্টি, রাওয়ালপিন্ডি

৯৭ ডেস্ক

Read Previous

নয়া দুই দলের লড়াইয়ে জিতল গুজরাট

Read Next

সাফল্যের কৃতিত্ব নিজে না নিয়ে ক্রিকেটারদের দিচ্ছেন ডোমিঙ্গো

Total
2
Share