স্থগিত হওয়া সিরিজ খেলতে জুনে পাকিস্তান যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ দল

হোল্ডারের ডাবল হ্যাটট্রিক ও পাঁচে ওয়েস্ট ইন্ডিজের সিরিজ জয়
Vinkmag ad

আগামী জুনে রাওয়ালপিন্ডিতে শুরু হবে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের স্থগিত হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পিসিবি আরও বলেছে, ওয়েস্ট ইন্ডিজ দল পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি খেলতেও সম্মত হয়েছে, তবে সেটা ২০২৩ সালের শুরুতে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ঘোষণা করেছে, ওয়েস্ট ইন্ডিজ দল আগামী জুন মাসে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তান সফর করবে। ২০২৩ বিশ্বকাপ সুপার লিগের অংশ তিনটি ম্যাচই রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে। ৮, ১০ এবং ১২ জুন অনুষ্ঠিত হবে ম্যাচগুলো, এর আগে ৫ জুন পাকিস্তানে পৌঁছাবে ক্যারিবীয় স্কোয়াড।

গত ডিসেম্বরে করোনা ভাইরাসের প্রভাবের কারণে সিরিজের মাঝপথেই স্থগিত করা হয় পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ। স্থগিত হওয়া এই ওয়ানডে সিরিজটিই জুনে অনুষ্ঠিত হবে। সেই সময়ে ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে খেলার কথা ছিল। তিনটি টি-টোয়েন্টি শেষ হয়েছিল করোনা আতঙ্কের মাঝেই, পাকিস্তান ৩-০ ব্যবধানে সিরিজও জিতেছে।

তবে পিসিবি এখনও সিদ্ধান্ত নেয়নি যে আসন্ন ওয়ানডে সিরিজটি বায়ো-বাবলে খেলা হবে কিনা এবং ভ্রমণকারী ওয়েস্ট ইন্ডিজ দলকে কোন কোয়ারেন্টাইন করতে হবে কিনা।

পিসিবি আরও ঘোষণা করেছে যে, ওয়েস্ট ইন্ডিজ ২০২৩ সালের শুরুর দিকে পাকিস্তানে তিনটি টি-টোয়েন্টি খেলতে সম্মত হয়েছে। তবে সঠিক তারিখগুলি এখনও ঘোষণা করা হয়নি।

অস্ট্রেলিয়া বর্তমানে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একমাত্র টি-টোয়েন্টি খেলার জন্য পাকিস্তান সফর করছে। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডও বছরের শেষ দিকে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

শতবছরের পুরোনো মাঠে টাইগারদের প্রথম, পেসের সাথে ধরতে পারে স্পিনও

Read Next

ক্রিকেট দলে রাগবি খেলোয়াড় ও শান্ত-মিরাজদের সুখস্মৃতি

Total
1
Share