অভিষেকের ব্যাটে শাইনপুকুরের জয়

অভিষেকের ব্যাটে শাইনপুকুরের জয়
Vinkmag ad

অভিষেক মিত্রর দূরদর্শী ব্যাটিং ও মাহিদুল ইসলাম অঙ্কনের ধৈর্যশীল ইনিংসে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৪ উইকেটের জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। হাসান মুরাদ চমৎকার বোলিং করে দলের জয়ে অবদান রেখেছেন।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে ২৪৮ রানের টার্গেটে খেলতে নেমে শুরু থেকে আক্রমণাত্নক ব্যাটিং করতে থাকেন শাইনপুকুরের অভিষেক। ২য় উইকেটে তাসামুল হকের সাথে ৮৯ রানের জুটি গড়েন অভিষেক। তাসামুল ৩৫ রান করে আউট হন। এরপর অঙ্কনের সাথেও ৫৩ রানের জুটি দেখা যায় তার।

৮৪ বলে ৯ চার ও ২ ছয়ে সর্বোচ্চ ৮৬ রানে আউট হন অভিষেক। এরপর অঙ্কন কোন প্রকার তাড়াহুড়ো না করে ১৩ বল বাকি থাকতে দলকে জয় এনে দেন। ৯১ বলে ২টি করে চার ও ছয়ের মারে ৫৩ রানে অপরাজিত থাকেন অঙ্কন। এছাড়া সাজ্জাদুল হক রিপন ১৭ ও রাহাতুল ফেরদৌস অপরাজিত ১৪ রান করেন।

গাজী গ্রুপের পক্ষে একেএম হুসনা হাবিব মেহেদি ২টি উইকেট নেন।

এর আগে শুরুতে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ২৪৭ রান করে গাজী গ্রুপ ক্রিকেটার্স। আকবর আলি ৬০ বলে ৭ চার ও ১ ছয়ে ৬১ রান করেন। গুরিন্দর সিং ৪৯ ও ফরহাদ হোসেন ৪৩ রান করেন।

হাসান মুরাদ ১০ ওভারে মাত্র ২৫ রানে ৩ উইকেট নেন। এছাড়া নাইম হাসান ২ উইকেট পান।

ম্যাচ সেরার পুরস্কার যায় অভিষেক মিত্রের দখলে।

সংক্ষিপ্ত স্কোরঃ

গাজী গ্রুপ ক্রিকেটার্সঃ ২৪৭/৮ (৫০), মারুফ ২২, মাহমুদুল ৭, ফরহাদ ৪৩, আল আমিন ৯, আকবর ৬১, গুরিন্দর ৪৯, সাঈদ ৫, জুবেরুল ৩২*, অনিক ২, মেহেদি ১০*; মুরাদ ১০-১-২৫-৩, নাইম ৯-০-৪২-২, সিকান্দার ৭-০-৪০-১

শাইনপুকুর ক্রিকেট ক্লাবঃ ২৫০/৬ (৪৭.৫), অভিষেক ৮৬, আনিসুল ১০, তাসামুল ৩৫, অঙ্কন ৫৩*, সিকান্দার ১০, রিপন ১৭, বাবু ১, ফেরদৌস ১৪*; আশিক ৯-১-৩৯-১, গুরিন্দর ১০-০-৫০-১, মেহেদি ১০-০-৪৬-২, অনিক ৯-০-৫০-১, মাহমুদ ৯.৫.-০-৫৭-১

ফলাফলঃ শাইনপুকুর ক্রিকেট ক্লাব ৪ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ অভিষেক মিত্র (শাইনপুকুর ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

আশরাফুলের ফিফটি পাবার দিনে শেখ জামালকে জেতালেন রাসুল

Read Next

রমিজ রাজার কারণেই পদত্যাগ করেন মিসবাহ-ওয়াকাররা

Total
1
Share