আশরাফুলের ফিফটি পাবার দিনে শেখ জামালকে জেতালেন রাসুল

আশরাফুলের ফিফটি পাবার দিনে শেখ জামালকে জেতালেন রাসুল
Vinkmag ad

আগের ম্যাচে বল হাতে ৫ উইকেট নিয়েছিলেন, দল জেতেনি। আজ (২৫ মার্চ) ব্যাট হাতে করলেন ফিফটি, তাতেও দল পরাজিত। ব্রাদার্স ইউনিয়ন অধিনায়ক মোহাম্মদ আশরাফুল যেনো দলকে জেতাতেই পারছেন না। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে দলটি হেরেছে ৮ উইকেটে।

ইউল্যাব ক্রিকেট গ্রাউন্ডে এদিন আগে ব্যাট করে ব্রাদার্স ইউনিয়ন। চারে নেমে ফিফটি তুলে নেন আশরাফুল। ৯৬ বল খেলে ৭ চারে ৫৫ রান করেন তিনি। এছাড়া ওপেনার ইমতিয়াজ হোসেন তান্না ২৮ রান করেন। আর কেউই ২০ এর গন্ডি পার করতে পারেনি। ৪৪.১ ওভারে ১৫৮ তেই গুটিয়ে যায় ব্রাদার্স।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পক্ষে ৩ উইকেট নেন পারভেজ রাসুল। ১০ ওভারে ৫ মেডেন দেওয়া রাসুল রান খরচ করেন কেবল ৯! এছাড়া ২ টি করে উইকেট নেন সুমন খান ও সানজামুল ইসলাম। মৃত্যুঞ্জয় চৌধুরী ও সাইফ হাসানের শিকার ১ টি করে উইকেট।

জবাব দিতে নেমে কোন বেগই পেতে হয়নি শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। ৩৩ ওভারে মাত্র ২ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌছে যায় তারা। সৈকত আলি ৩৮ ও সাইফ হাসান ৮১ রান করে আউট হন। ইমরুল কায়েস ২৪ ও জহুরুল ইসলাম ১১ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।

ব্রাদার্স ইউনিয়নের পক্ষে ২ উইকেট নেন রায়হান উদ্দিন।

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্রাদার্স ইউনিয়ন ১৫৮/১০ (৪৪.১), ইমতিয়াজ ২৮, সাদিকুর ১, মাইশুকুর ১, আশরাফুল ৫৫, রাফসান ২, বিপ্লব ৪, অনিক ১৫, রায়হান ১৪, রনি ১২, নাইম জুনিয়র ১০, সজীব ০*; সুমন ৪-০-৩৪-২, রাসুল ১০-৫-৯-৩, সানজামুল ১০-১-৪২-২, মৃত্যুঞ্জয় ৫.১-২-১৬-১, সাইফ ৫-০-১৪-১

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১৬০/২ (৩৩), সৈকত ৩৮, সাইফ ৮১, ইমরুল ২৪*, জহুরুল ১১*; রায়হান ৪-০-২৪-২

ফলাফলঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৮ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ পারভেজ রসুল (শেখ জামাল ধানমন্ডি ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

লাহোর টেস্ট জিতে সিরিজ জিতল অস্ট্রেলিয়া

Read Next

অভিষেকের ব্যাটে শাইনপুকুরের জয়

Total
2
Share