বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই ওয়েইন পারনেল

মাঠ ছাড়লেন পারনেল, বাংলাদেশের ৫০ পার
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ওয়েইন পারনেল সেঞ্চুরিয়ানে বাংলাদেশের বিপক্ষে সিরিজ নির্ধারণী শেষ ওয়ানডে থেকে ছিটকে গেছেন। জোহানসবার্গে হওয়া ২য় ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ে ইনজুরিতে পড়েন পারনেল। আর তাতেই তাঁকে বাদ পড়তে হয় সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) জানিয়েছে, ৩২ বছর বয়সী অলরাউন্ডার ওয়েইন পারনেল গত রবিবার দলের সাত উইকেটের জয়ের ম্যাচে চোট পেয়েছিলেন। ফলে শেষ ওডিআইয়ের জন্য প্রোটিয়া স্কোয়াড থেকে ওয়েইন পারনেলকে প্রত্যাহার করা হয়েছে। তাঁর ইনজুরির অগ্রগতি সিএসএ এর মেডিকেল কর্মীরা পর্যবেক্ষণ করবে।

জোহানসবার্গের দ্বিতীয় ওয়ানডেতে পারনেল বল করতে পেরেছেন কেবল ২.৫ ওভার। চোটের কারণে এরপর আর বল হাতে দৌড়াতে দেখা যায়নি তাঁকে। ফলে শেষ ওয়ানডেতে এই পেসারের বিকল্প হিসেবে মার্কো জানসেনের সুযোগ মিলতে পারে সেরা একাদশে।

দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াডে যোগ দেওয়ার আগে এই সপ্তাহে ঘরোয়া প্রতিযোগিতা ওয়ানডে কাপে লায়ন্সের হয়ে খেলার জন্য রায়ান রিকেল্টনকে স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে সিএসএ।

এই ম্যাচের আগে বাংলাদেশের লক্ষ্য ঐতিহাসিক সিরিজ জয়। দক্ষিণ আফ্রিকার চোখ আরেকটি ওডিআই জয়। জয় পেলেই টাইগাররা ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকতে পারবে।

সেঞ্চুরিয়ানের সুপারস্পোর্ট পার্কে বাংলাদেশ সময় বিকাল ৫টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার শেষ ওয়ানডের স্কোয়াড-

টেম্বা বাভুমা (অধিনায়ক), কেশব মহারাজ (সহ অধিনায়ক), কুইন্টন ডি কক, জুবায়ের হামজা, মার্কো জানসেন, ইয়ানেমান মালান, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাব্রাইজ শামসি, র‍্যাসি ভ্যান ডার ডুসেন ও কাইল ভেরেনে।

৯৭ ডেস্ক

Read Previous

লাহোরে ঘুরে দাঁড়িয়ে পাকিস্তান ফিরল লড়াইয়ে

Read Next

নিউজিল্যান্ডের ব্যাটিং কোচের দায়িত্ব পেলেন ডিন ব্রাউনলি

Total
7
Share