তাসকিনকে বিসিবির ‘না’, লখনৌ সুপারজায়ান্টসে মুজারাবানি

তাসকিন জানালেন যা হয়েছিল মুজারাবানির সঙ্গে
Vinkmag ad

ইনজুরিতে আইপিএল শেষ ইংলিশ পেসার মার্ক উডের। তাসকিন আহমেদকে বিসিবি আইপিএল খেলার এনওসি দেয়নি, আর তাতেই পৌষ মাস মুজারাবানির। উডের বদলি হিসেবে জিম্বাবুয়ের ব্লেসিং মুজারাবানিকে লখনৌ সুপারজায়ান্টস চুক্তিবদ্ধ করেছে।

মার্ক উডের বিকল্প হিসাবে লখনৌ সুপারজায়ান্টস প্রথমে চেয়েছিল বাংলাদেশের স্পিডস্টার তাসকিন আহমেদকে। কিন্তু দক্ষিণ আফ্রিকা সফরে জাতীয় দল থাকায় তাসকিনকে আইপিএল খেলার অনুমতি দিল না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টুর্নামেন্টের অভিষেককারী দলের হয়ে এ যাত্রায় হল না তাসকিনের আইপিএল অভিষেক।

ফলে প্ল্যান ‘বি’র পথে হাটে লখনৌ, চুক্তি হল জিম্বাবুয়ের পেসারের সঙ্গে। প্রথমবারের মতো আইপিএলে সুযোগ পেলেন ব্লেসিং মুজারাবানি। বদলি অথবা নেট বোলার হিসেবে লখনৌ দলে ভূমিকা রাখবেন এই পেসার।

জিম্বাবুয়ে অবস্থিত ভারতীয় দূতাবাসের টুইটার অ্যাকাউন্ট থেকে এক বার্তায় রাষ্ট্রদূতের তরফ থেকে জানায়,

‘রাষ্ট্রদূত জিম্বাবুয়ের বোলার মিঃ ব্লেসিং মুজারাবানির সাথে দেখা করেছিলেন, যখন তিনি আইপিএলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। রাষ্ট্রদূত তাঁকে এবং তাঁর দল লখনৌ সুপারজায়ান্টস এর জন্য শুভকামনা জানিয়েছেন।’

ফেব্রুয়ারীতে হওয়া আইপিএলের মেগা নিলাম থেকে মার্ক উডকে ৭.৫ কোটি ভারতীয় রূপিতে দলে ভেড়ায় লখনৌ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ডান কনুইতে চোট পাওয়ায় সুপার জায়ান্টদের হয়ে এবারের আসর মাতানো হল না ইংলিশ তারকার।

৯৭ ডেস্ক

Read Previous

শামীম হোসেনের ঝড়ো সেঞ্চুরি, আরাফাত সানির পঞ্চম পাঁচ; আবাহনীর বড় জয়

Read Next

ভারতকে ২২৯ এ আটকে রাখল বাংলাদেশ

Total
16
Share