পাকিস্তানে অস্ট্রেলিয়া দলের স্পিন পরামর্শক ড্যানিয়েল ভেট্টোরি

ড্যানিয়েল ভেট্টোরি
Vinkmag ad

নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরিকে পাকিস্তানের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য অস্ট্রেলিয়ার স্পিন পরামর্শক হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। অজি স্পিনারদের পরামর্শকের দায়িত্ব পালন করবেন ভেট্টোরি।

পাকিস্তানের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজ এবং একমাত্র টি-টোয়েন্টির জন্য ড্যানিয়েল ভেট্টোরিকে অজি দলের স্পিন বোলিং পরামর্শকের দায়িত্ব দেওয়ার বিষয়টি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) নিশ্চিত করেছে। স্কোয়াডের সাথেই পাকিস্তানে পা রাখবেন ভেট্টোরি।

চলমান টেস্ট সিরিজ শেষে লাহোরে অস্ট্রেলিয়া তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে। পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচ চলছে, প্রথম দুই ম্যাচ ড্র হওয়ার পরও সিরিজের কোন ফলাফল আসেনি। ওয়ানডে সিরিজ শুরু হতে চলেছে আগামী ২৯ মার্চ থেকে।

ভেট্টোরি ২০১৯ থেকে ২০২১ পর্যন্ত বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে ২০১৭ সালে ভারত সফরেও অস্ট্রেলিয়ার কোচিং প্যানেলের সদস্য ছিলেন। আইপিএল ফ্র‍্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) এবং সিপিএলের বার্বাডোজ রয়্যালসেরও কোচ ছিলেন তিনি।

নিউজিল্যান্ড ক্রিকেটে ভেট্টোরি অবদান একজন কিংবদন্তির চেয়ে কম নয়। টেস্টে ৩৬২ উইকেট, ওয়ানডেতে ৩০৫টি এবং টি-টোয়েন্টিতে ৩৮টি উইকেট রয়েছে এই কিউই গ্রেটের দখলে।

৯৭ ডেস্ক

Read Previous

আজ রাতেই ফিরছেন সাকিব আল হাসান

Read Next

সাকিবের সিদ্ধান্ত পরিবর্তন, খেলবেন ৩য় ওয়ানডে

Total
1
Share