গোটা মৌসুমের জন্য তাসকিনকে চায় লখনৌ

ভিডিওতে দেখা সাদা বিদ্যুতের সাথে কাজ করার আগে রোমাঞ্চিত তাসকিন
Vinkmag ad

গুজরাট টাইটান্স ও লখনৌ সুপার জায়ান্টস, আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এ এই দুই ফ্র্যাঞ্চাইজি এসেছে নতুন দল হিসাবে। আসন্ন আইপিএলে অভিষেকের অপেক্ষায় দুই দলই। এর মধ্যে এক দলের হয়ে আইপিএল খেলার রোমাঞ্চ পেতে পারেন বাংলাদেশের গতি তারকা তাসকিন আহমেদ।

বাংলাদেশের তাসকিন আহমেদকে পেতে আগ্রহী লখনৌ সুপার জায়ান্টস। ইতোমধ্যে দলটির মেন্টর, সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর যোগাযোগ করেছেন তাসকিনকে দলে পেতে।

বাংলাদেশের শীর্ষ দৈনিক কালের কণ্ঠ এক প্রতিবেদনে নিশ্চিত করেছে যে তাসকিন আহমেদকে গোটা মৌসুমের জন্য পেতে চাচ্ছে লখনৌ সুপার জায়ান্টস। সেক্ষেত্রে প্রোটিয়াদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগেই ভারতের বিমান ধরতে হবে তাসকিনকে।

তাসকিন ইস্যুতে আপডেট-

তাসকিনকে বুঝিয়েছে বিসিবি, পাচ্ছেন না এনওসি 

লখনৌ সুপার জায়ান্টসের পক্ষ থেকে পাওয়া প্রস্তাবের বিষয়ে দল ও বিসিবির সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নিবেন তাসকিন। সেক্ষেত্রে তাসকিন সময় চাইলেও খুব বেশি সময় পাচ্ছেন না হাতে। আজকের মধ্যেই লখনৌ সুপার জায়ান্টসকে সিদ্ধান্ত জানাতে হবে তাসকিনকে।

তাসকিন আহমেদ এর আগে কখনোই আইপিএলে খেলেননি, পাননি কোন দল। এবারে আইপিএল মেগা অকশনে নাম তালিকাভূক্ত করলেও নিলামে তার নামই ওঠেনি। তার ভিত্তি মূল্য ছিল ৫০ লাখ ভারতীয় রুপি।

প্রসঙ্গত, এবারের আইপিএল খেলা হচ্ছে না ইংলিশ গতি তারকা মার্ক উডের। ইনজুরির কারণে ছিটকে গেছেন তিনি। যেকারণে মেগা অকশন থেকে সাড়ে ৭ কোটি রুপিতে কেনা উডের বিকল্প খুজছে দলটি মরিয়া হয়ে।

এবারের আইপিএলে নিলামে নিবন্ধনকৃত বাংলাদেশিদের মধ্যে দল পেয়েছেন কেবল মুস্তাফিজুর রহমান। দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল মাতাবেন মুস্তাফিজ। আইপিএলের নিয়মিত মুখ বনে যাওয়া সাকিব আল হাসানের নাম একাধিকবার উঠলে এবারে কোন দল আগ্রহ দেখায়নি। 

লখনৌ সুপার জায়ান্টস- 

লোকেশ রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক, মনীশ পান্ডে, দীপক হুদা, মার্কাস স্টয়নিস, ক্রুনাল পান্ডিয়া, জেসন হোল্ডার, কৃষ্ণাপ্পা গৌতম, রবি বিষ্ণয়, আবেশ খান, দুশমান্থ চামিরা, অঙ্কিত রাজপুত, শাহবাজ নাদিম, মানান বোহরা, মহসিন খান, আয়ুশ বাদুনি, কারান শর্মা, মায়াঙ্ক যাদব, কাইল মায়ের্স, এভিন লুইস।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যাঙ্গালোর টেস্টের উইকেট পেলো ‘বিলো এভারেজ’ ট্যাগ

Read Next

তাসকিনকে বুঝিয়েছে বিসিবি, পাচ্ছেন না এনওসি

Total
47
Share